আমার মোবাইলের নাম ওয়াল্টন প্রিমো এইচ৬।  এর ইন্টারনেট ব্যবহার করার ১-২ ঘন্টা  পর আর কানেক্ট হয় না। তখন আমি মোবাইলের এয়ারপ্লেন মোড অন অফ করে আবার ইইন্টারনেট কানেকশন দিই  বা মোবাইল রিবট দিয়ে ইন্টারনেট কনেক্ট দিই  ।    এর সমস্যার সমাধান কি প্লিজ বলেন কেউ।  
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

কাটা হচ্ছে আপনার ডাটা কানেকশন অন হচ্ছে না তাইতো প্রথমে আপনার মোবাইল settings এ যান তারপর মোবাইল নেটওয়ার্ক কত ভ্রমর এ ক্লিক করুন এখানে ক্লিক করার পর internet access point  একটা লেখা থাকবে এখানে ক্লিক করুন ক্লিক করার পর add অথবা + চিহ্ন লেখা থাকবে ঐখানে ক্লিক করুন ক্লিক করার পর name লেখা আসবে তারপর apn লেখা আসবে name আপনি লিখবেন বড় হাতের internet তারপর লেখা থাকবে এখানে আপনার আপনার আপনার সিম এর নাম লিখবেন তারপর ইন্টারনেট লিখবেন আমি লিখে দেখাচ্ছি এক্সাম্পল আর আপনার যেটা চিহ্ন সেইটা নাম লিখবেন আমি এমনি রবি দিয়ে দেখিয়ে দিচ্ছে robi-internet এরকম করলেন তারপর tried একটা চিহ্ন থাকবে অথবা কোন একটা লেখা থাকবে এখানে ক্লিক করে তারপর তারপর আপনি ডাটা কানেকশন চালু করবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সাধারনত দুটি কারনে এ সমস্যা হয়।এক হার্ডওয়ারে সমস্যা থাকলে আর একটি হলো সফটওয়ারে সমস্যা থাকলে,যদি সফটওয়ারে সমস্যা হয় তবে নিচের উপায় অবলম্বন করলে ঠিক হয়ে যাবে।আর যদি না হয় তাহলে সার্ভিস সেণ্টারে নিতে হবে। ১। সেটিংস এ যান , তারপর Backup & Reset এ যান তারপর দেখুন Network Setting Reset লেখা সেখান থেকে RESET SETTINGS চাপুন। ২। ফ্যাক্টরি রিসেট (Backup & Reset এ গিয়ে Factory Data Reset চাপুন)। ৩। ফ্লাস দিন। (২০০ টাকার মত প্রয়োজন)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ