Samsung ফোন আসল কি না তা যাচাই করার বিশেষ কোন পদ্বতি আছে নাকি? শুধু মাত্র অল্প পরিক্ষার মাধ্যমে যাতে বুঝতে পারি যে ফোনটা আসল,??
Share with your friends
রুপ

Call

আপনি *#০*# ডায়াল করুন।তারপর অনেক গুলো অপশন আসবে।আপনি sponsor অপশনটিতে ক্লিক করুন।তারপর আপনার হাতের তালু মোবাইলের সেলফি ক্যামেরাসহ স্কিন কাছে নিন।যদি মোবাইল কাপে তাহলে এটি আসল স্যামসং মোবাইল। 

Talk Doctor Online in Bissoy App
Call

নকল স্যামসাং ফোন চিনবেন যেভাবে >h5>টিপস ১ ☞ পর্দার চারপাশে একটি কালো আকৃতির খালি অংশ থাকে। ☞ আসল স্মার্টফোনের হোম বাটনটি পর্দার নিচে খুব কাছাকাছি থাকবে। নকলগুলোতে একটু নিচে থাকে, যা খেয়াল না করলে বোঝা যায় না। ☞ নকল ফোনে স্যামসাংয়ের লোগোতে নখ বা অন্য কিছু দিয়ে আঁচড় কাটলে সেটি উঠে যায়। ☞ নকল স্মার্টফোনের প্যাকেটের সঙ্গে সাধারণত একটি ফ্লিপ কভার বিনামূল্যে দেয়া হয়, যা আসল ফোনের সঙ্গে থাকে না। টিপস ২ ☞ ওপরের পদ্ধতিগুলো প্রয়োগ করেও যদি বুঝতে না পারেন যে সেটি আসল না নকল ফোন সে ক্ষেত্রে ‘এলসিডি টেস্ট’ করে নিতে পারেন। ☞ ফোনটিতে *#০*# চাপুন। ফোন আসল হলে সঙ্গে সঙ্গে পর্দায় এলসিডি টেস্ট দেখা যাবে। নকল সেটে এটি কখনোই আসবে না। ☞ আসল ফোনে *#১২৩৪# চাপলে ভার্সন এপি, সিপি ও সিএসসি সিরিয়াল নম্বর, *#০ *# চাপলে জেনারেল টেস্ট মোড এবং *# ০২২৮# দিয়ে ব্যাটারি স্ট্যাটাস দেখা যাবে। নকল ফোনে এসব ‘কোড’ কাজ করে না। টিপস ৩ ১. অরজিনাল নাকি ক্লোন যে ফোনটি চেক করতে চান সেটি হাতে নিন এবং ডায়াল করুন *#0*# ২. তারপর কিছু বাটন দেখতে পাবেন , সেখান থেকে সেন্সর (Sensor) লিখাতে টাচ করুন ৩. এবার উপরে ডান পাশে ইমেজ টেস্ট (Image Text ) লিখাটাতে টাচ করুন ৪. টাচ করার পর যদি পিচ্ছি কুকুর ছানার মতো ছবি আসে (ছবিতে যেটা দেওয়া আছে ) তাহলে এটা জেনুইন ৫. আর যদি ফুল, প্রকৃতি কিংবা জেব্রা আসে তাহলে বুঝতে হবে এটা ক্লোন ডিভাইস তাহলে আর দেরী কেন এখনই চেক করুন আপনার হাতে থাকা স্মার্টফোনটি

Talk Doctor Online in Bissoy App
Call

অরিজিনাল SAMSUNG মোবাইল চেনার উপায়| ১. ডায়াল *#0*# করুন| ২. তারপর সেন্সর লেখাতে টাচ করুন| ৩. তারপর ইমেজ টেক্সট লেখাটিতে টাচ করুন| ৪. যদি পিচ্চি কুকুর ছানার ছবি আসে তাহলে এটা জেনুইন| ৫. আর যদি ফুল জেব্রা প্রভৃতি কিছু আসে তাহলে এটা ক্লোন ডিভাইস|

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি প্রথমে ডায়ালপ্যাডে *#0*# চাপুন ।অনেক লেখা ভাসবে আপনি sensor এ চাপদিন।তারপর একপাশে image test লেখা পাবেন ঐখানে চাপুন কুকুরের ফটো ভাসলে ভাববেন ফোনটি অরিজিনাল ।

Talk Doctor Online in Bissoy App
GoodAdvise

Call

*#0#* এই কোডটা ডায়াল করার সাথে সাথে যদি কাজ করে তবে আসল

Talk Doctor Online in Bissoy App