আমার একটি Wordpress সাইট আছে,কিন্তু গুগল এডসেঞ্চ তো পাওয়া সোজা নয়,তাই বাংলাদেশি কোনো ভালো এড নেটওয়ার্ক সাইট আছে কি..?অথবা বিকাশে প্রেমেন্ট করে ভালো মানের হলেই হবে...? Wap4dollar বাদে,আর Green red ও বাদ কারন গ্রীন রেড নাকি এখন ভালো মানের cpc,cpm দেয়না..? আর wap4dollar এর ব্যানার তো ডাউনলোড সাইটের জন্য।ভালো মানের এড নেটওয়ার্ক সাইটের নাম কি....?
Share with your friends
আপনি স্বর্গএড ব্যাবহার করতে পারেন।
Talk Doctor Online in Bissoy App

এ্যাড নেটওয়ার্কগুলোর মধ্যে এ্যাডসেন্সই সেরা। তবে এ্যাডসেন্স ছাড়াও আরো কিছু ইন্টারন্যাশনাল এ্যাড নেটওয়ার্ক আছে যেগুলোর দুনিয়াব্যাপী গ্রহনযোগ্যতা আছে। যেমন,

  • Media dot net
  • Chitika
  • Bitvertiser
  • Kontera
  • VigLink

ইত্যাদি ইত্যাদি....।

কিন্তু সবগুলো সাইটের CPC এবং CPM এক রকম না। তবে বেশির ভাগ সাকসেসফুল ব্লগার এবং ইন্টারনেট মার্কেটারদের মতে গুগল এ্যাডসেন্স এর পর যেই এ্যাড নেটওয়ার্কটির পারফরমেন্স সবচেয়ে ভাল তার নাম হলো: Media.net. এটি Yahoo এবং Bing এর Contextual Ads program. অনেক বিখ্যাত বিখ্যাত ওয়েবসাইট এই নেটওয়ার্কের এ্যাড ব্যবহার করে। মিডিয়া ডট নেট এর উপর চমৎকার একটা রিভিউ আছে, চাইলে দেখে নিতে পারেন এখানে: The Best Google Adsense Alternative.

যারা এ্যাডসেন্সে এ্যাপ্লাই করে এ্যাপ্রুভাল পায়নি, তারা চাইলেই মিডিয়া ডট নেটে এ্যাপ্লাই করতে পারে। নাই মামার চেয়ে সানগ্লাস পড়া মামা অনেক ভাল!

ধন্যবাদ....

মাসুদ @ BDFreelance

Talk Doctor Online in Bissoy App