শেয়ার করুন বন্ধুর সাথে

যৌন মিলনের শক্তি না থাকলে বাজারে বিভিন্ন ধরনের যৌন শক্তির ট্যাবলেট বিক্রি করে কিনে খেতে পারেন হাইসপার নামক ট্যাবলেট টা অনেক বেশী পাওয়ারফুল কার্যকারিতা প্রচুর আর এ ক্ষেত্রে আপনাকে মানসিকভাবে ফিট থাকতে হবে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এর জন্য মধু খুবই কার্যকর।আপনি চেষ্টা করলে মধু দিয়ে প্রাকটিস করতে পারেন।আর যথাসম্ভব দুশ্চিন্তা থেকে দূরে থাকবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অধিক সময় ধরে যৌনমিলন করা বা বীর্য বেশিক্ষণ ধরে রাখার কৌশল:

১। শরীর টাকে আপনার পার্টনারের শরীরের উপরে সমান্তরালে রাখার চেস্টা করুন। শরীরের পুরো ভার আপনার পার্টনারের উপর দিয়ে দিন। ওই অবস্থাতেই খুব রিলাক্স ভাবে আপ ডাউন করুন।মনে রাখবেন, যদি শরীর আলগা করে আপ ডাউন করতে যান, তবেই কিন্তু বীর্য আউট হয়ে যাবে।

২। হাতের ওপর জোর বাড়ান। অনেক সময় দেখা যায় ছেলেরা করার সময় সব বা প্রায় সব ভর পেনিসেই দিয়ে থাকে , এতে দ্রুত বীর্য বের হয়ে যেতে পারে, তাই হাতে জোর বাড়াতে হবে।

৩। মিলনের আগে অবশ্যই মন শান্ত রাখতে হবে, কোনভাবে নিজেকে উত্তেজিত করা যাবে না। মনে আজেবাজে চিন্তা আনা যাবে না। মনে রাখবেন, যৌন মিলন ক্ষনস্থায়ী হওয়ার মূল কারণ শারীরিক ও মানসিক দিক দিয়ে অস্থিরতা অনুভব করা।

৪। সকল প্রকার মানসিক, শারিরীক অস্থিরতা বা চাপ কমিয়ে নিজেকে সহজ করুন।

৫। এক পজিশনে বেশিক্ষণ না করে, পজিশন বদলে বদলে করতে হবে।

৬। যেকোন প্রকার নেশাজাত দ্রব্য পরিহার বাধ্যতামূলক। অনেকদিন যাবৎ যৌন ক্ষমতা ধরে রাখার জন্য এবং যৌন মিলন দীর্ঘস্থায়ী করার জন্য তামাকজাত দ্রব্য, মদ, সিগারেট, নেশাজাত ওষুধ সম্পূর্ণরূপে বর্জন করতে হবে।

৭। ঢোকানো অবস্থায় যদি আপনার মনে হয় যে এখনি বের হয়ে আসছে তখন আর সোজা ধাক্কা না দিয়ে ঘোরানো শুরু করুন । হাত দিয়ে পেনিস ধরবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ