স্যার আমি ৮ বছর দরে হস্তমৈথুন করে আসতেছি এখন ছারতে পারছিনা আমার বয়স ২১.. আমার পেনিস অনেক ছোট ১ থেকে ১.৫ ইঞ্চি হবে। উত্তেজিত অবস্থায় ৩+ পেনিস টা যেমন দেখাযায় মরা মরা... আমার অন্ডকোষ এর থলিটাও তেমন বড় হয়নি বয়সের তুলনায় পেনিস টাও বড় হয়নি..? ডান পাসের অন্ডকোষ বড় নিচের দিকে জুলে থাকে.. আর আগে যখন বেশি হস্তমৈথুন করতাম তখন আরো ফোলে যেত। আর অন্ডকোষ এর থলিতে হাত দিলে যেমন মনে হয় কিছুটা রগের মত কিছু আছে যানিনা বিতর থেকে কিছু বেরিয়ে এলো কিনা..? কিন্ত বাম পাশের অন্ডকোষ তেমন বড়ও না তেমন ছোটও না এটি নিচের দিকে জুলেনা মাঝখানে থাকে মাঝে মধ্যে উপরে দিকে কিছুটা যায়.. মাঝেমধ্যে হস্তমৈথুন করলে দেখাযায় যখন স্পাম্প বাহির হবে তখন অন্ডকোষের থলিটা কোন হাওয়ার বল চিপদিলে যেমন ছোট হয়েযায় এমন ছোট হয়ে বিতরের দিকে চলে যায় আর অন্ডকোষ গোলাও ভিতরের দিকে টান দেন..স্যার৷ আমার এই ৮ বছরের বিতরে বেশি হলে ২ থেকে ৩ বার মনে হয় সপ্নদোষ হইছে এর বেশি হবে না..স্যার আমার নাম টা গুপন রাইখেন আর আমার কি করনিয় যানাবেন প্লিজ


শেয়ার করুন বন্ধুর সাথে

নিচের লেখা গুলা অনূসরন করুন ও চিকিৎসকের পরামর্শ নিয়ে মেডিসিন সেবন করুন।

হস্তমৈথুন ছাড়তে ফলো করুনঃ-

1. চিন্তা মুক্ত থাকুন ।

2. হাসিখুসি থাকুন ।

3. ব্যায়াম করুন ।

4. হস্তমৈথুন করলে ছেড়ে দিন ।

5. অতিরিক্ত পর্ণ ছবি না দেখা

6. ঘুমানোর আগে প্রস্বাব করা ও মাঝরাতে আবার উঠে প্রস্বাব করা

7. রাতে ঢিলেঢালাভাবে ঘুমানো ।

8. অতিরিক্ত যৌন চিন্তা না করা

9. রাতে ঘুমানোর আগে অন্ডকোষে কিছু বরফ মালিশ করা ।

10. এরপরেও প্রতিকার না পেলে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিবেন



জানা প্রয়োজনঃ-


বাংলাদেশের মানুষের পেনিসের গড় সাইজ ৩.৫ থেকে ৬ ইঞ্চি।

আর নারীদের যোনী এর গভীরতা শরীরভেদে পার্থক্য হলেও সাধারণত একটি অনুত্তেজিত যোনির দৈর্ঘ্য সামনের দিকে ৬ থেকে ৬.৫ সে. মি. (২.৫ থেকে ৩ ইঞ্চি) এবং পেছনের দিকে ৯ সে. মি.

তাই বলা যায় সর্বনিম্ন ৩ ইঞ্চি লিঙ্গ দিয়ে নারীদের তৃপ্তি দেয়া সম্ভব। আর সাইজ টা মেইন বিষয় না,,,, ডিউরেশন হলো মেইন বিষয়। আপনি কত সময় মিলন করতে পারছেন সেটাই মুখ্য বিষয়। সাইজ ছোট হলেও ডিউরেশন যদি ভালো থাকে তাহলে নারীকে পূর্ন তৃপ্তি দিতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ