প্রতিটা মানুষের আলাদা ইচ্ছে থাকতে পারে । একেক জনের চাহিদা একেক রকম । কেউ অনেক বেশি উত্তেজিত , আবার অনেকে কম উত্তেজিত । তবে স্বামী যেমন ই হোক না কেনো , তার যৌন চাহিদা কম হোক বা বেশি । তাকে পরিপূর্ন তৃপ্তি দেয়া একজন স্ত্রীর কর্তব্য বটে । 

যৌন উত্তেজনার দিক থেকে সবসময় পুরুষরা এগিয়ে নারীদের তুলনায় । তারা স্ত্রীকে সর্বোচ্চ উত্তেজিত করতে অনেক ভাবে try করে । আজকে নাহয় সেটা থাক । চলুন জেনে নিই , কিভাবে আপনার স্বামীকে সর্বোচ্চ উত্তেজিত করবেন । 

১. আপনার স্বামী আপনাকে কোন সাজে দেখতে পছন্দ করে , সেটা আপনাকে খুঁজে নিতে হবে । যদি শাড়িতে পছন্দ করে , সেই ক্ষেত্রে একটা পাতলা শাড়ি পড়ুন , but ব্লাউজের বদলে ভালো sexy টাইপের একটা ব্রা পড়ুন , যেনো আপনাকে দেখা মাত্র ই তার মধ্যে উত্তেজনা কাজ করে । 

খোলা মেলা ভাবে পছন্দ করলে পাতলা গাউন বা নাইটি পড়ুন । ব্রা এবং প্যান্টি অবশ্যই কালারফুল চয়েজ করুন ।

আরো একটি কাজ করতে পারেন , শুধু ব্রা প্যান্টি পড়ে গায়ে ওড়না জড়িয়ে তার সামনে দাঁড়ান । বাকিটা কি করতে হবে , আপনি নিজেই বুঝে যাবেন 


২. যদি পারেন , গোসল করে নিবেন । অনেকে ঘামের গন্ধ ভালোভাবে নেয় না । তবে ঘামের গন্ধেও অনেকে উত্তেজনা বোধ করতে পারে । 

৩. কখনও এটা ভাববেন না , আপনার স্বামী আপনাকে কিভাবে আদর করবে !!!! আপনকে মাথায় রাখতে হবে , আপনি তাকে এতটা উত্তেজিত করবেন , যেনো সে পুরো কামুক হয়ে যায় । সেক্ষেত্রে শুরুটা kiss এর মাধ্যমেই করতে হবে । দাঁড়ানো অবস্থায় , লম্বা kiss করুন ঠোটে ঠোট মিলিয়ে । একজন আরেকজনের জিহবা নিয়ে খেলা করুন । মনে রাখবেন , জিহবার খেলায় আপনাকে জিততে হবে । 


৪. এবার হাজব্যান্ডের গাঁয়ের শার্ট বা গেঞ্জি খুলে ফেলুন । এবার তার বুকে আদর করা শুরু করুন । আপনি জানলে অবাক হবেন , পুরুষের নিপলেও যথেষ্ট উত্তেজনা থাকে । but সেটাতে পরে আসছি । আপাদত kiss করুন পুরো বুকে , পিঠে । হালকা আঁচড় দিন । 


৫. এবার ধীরে ধীরে তার পরনের প্যান্ট বা পাজামা যাই থাকুক , খুলে ফেলুন । কিন্তু আন্ডারওয়্যার বা জাইঙ্গা যাই থাকুক , সেটা তখন খুলবেন না । 

এর মাঝে আপনি শাড়ি পরিহিত হলে ব্রা প্যান্টি ছাড়া বাদ বাকি সব খুলে ফেলার সুযোগ দিন । 

৬. স্বামীকে শুইয়ে দিন , এবার চলে যান নিপলে । হালকা ভাবে জিভ দিয়ে নাড়া দিন , চোষার try করেন , দেখবেন ম্যাজিক । এই ফাঁকে আরো একবার ঘাড়ে , বগলে চুমু দিন , কামড় দিন হালকা করে । 


৭. এবার চলে আসুন নিচ দিকে , উরুতে চুমু দিন , আচড় দিন । যেহেতু আন্ডারওয়্যার বা জাইঙ্গা পড়া , এর উপর দিয়েই লিঙ্গে হালকা করে চুম্বন দিন । কেননা , ততক্ষনে লিঙ্গ যথেষ্ট উত্তেজিত । 


৮. এবার জাইঙ্গা খুলে ফেলুন । তলপেটে চুমু দিন , লিঙ্গতে চুমু দিন , অন্ডকোষে চুমু দিন । 

৯. এখানে দুই রকমের স্ত্রী আছেন । কেউ লিঙ্গ চুষে , কেউ চুষে না । তবে স্বামীকে পরিপূর্ণ আদর দিতে চাইলে লিঙ্গ চুষতে পারেন । কারণ এটির মাধ্যমে একজন পুরুষ সর্বোচ্চ উত্তেজিত হতে পারে । এটা সম্পূর্ণ ব্যক্তিগত । এখানে জোর করার কিছু নেই করতে পারলে নতুন মাত্রা যোগ হবে আর কি । এছাড়া অন্ডকোষ লেহন করতে পারেন তবে অবশ্যই সাবধান , খুব ই সেনসিটিভ জায়গা । 


১০. এতটুকু তেই এনাফ। তবে আপনি যদি আরো আদর করতে চান , করতে পারেন , সেক্ষেত্রে Rimjob উল্লেখ্য যোগ্য । 

এবার একটি বিশেষ কথা , একজন স্বামীর ইচ্ছে হয় স্ত্রী কাছ থেকে এভাবে আদর পাবার । সেক্স লাইফ এনজয় করার । একজন আরেকজনের নিকট এসব ব্যাপারে খোলামেলা হন। , পরস্পরের ইচ্ছে জিজ্ঞাসা করুন , একে অন্যের ইচ্ছেকে প্রাধান্য দিন । আপনি অবশ্যই সুখী হবে । মনে রাখবেন , মানসিক শান্তির একমাত্র মেডিসিন এটা । 


আর হ্যা , অনলাইনের যুগ , ঘরে বসেই বিভিন্ন ওয়েবসাইট বা apps এর মাধ্যমে ঘরে বসে অর্ডার করা যায় , গোপনীয়তার সহিত । so আপনি চাইলেই আপনার হাজবেন্ডকে নানান জিনিস গিফট করতে পারেন । যেমন : আন্ডারওয়্যার , কনডম , সেক্সি ড্রেস । এতে হাজবেন্ড খুশি হবে । 


শেয়ার করুন বন্ধুর সাথে