বড় ভাই বোন এবং অভিজ্ঞদের পরামর্শ চাচ্ছি

আমি একটি মেয়েকে অনেক ভালোবাসি মেয়েটি আমার আপন খালাত বোন হয়।মেয়েটিকে আমি ২ বছর ধরে ভালোবেসে চলছি মেয়েটি আমার ভালোবাসা গ্রহণ করেছে গত ৪ মাস হলো। আমাদের বিয়ের কথা পরিবারিক ভাবে ফাইনাল হয়ে আছে মেয়েটি S.S.C পরিক্ষার পর বিয়ে হবে।

মেয়েটি কিছু অতিত তথ্য আছে মেয়েটি অন্য আরেকটি ছেলের সাথে প্রেম করতো দের বছর তারপর ওই ছেলের সাথে ব্রেকআপ হওয়ার ৯ মাস এর মাথাই আমার সাথে প্রেম এ লিপ্ত হয়। আমার সাথে প্রেম শুরু হওয়ার পর ৩ মাস অনেক ভালোই কেটেছে ফোনে অনেক রুমান্টিক কথা বার্তা হতো দেখা সাক্ষাত হতো।

কিন্তু সমস্যা শুরু হয়েছে গত ১ মাস যাবত ওর কিছু পরির্বতন দেখা দিয়েছে সে গুলো হলো

এখন আর আমার সাথে ফোনে কোন কথা বলে না আগের মত ফোন ও দেই না আমি দিলেও তেমন ভাবে ধরেনা যদিও ধরে তাহলে ৩-৪ মিনিট কথা বলে । আগের মত বেশি কথা বলতে চাই না এখন সে আগের মত রুমান্টিক কথাও শুনতে চাই না বলতে গেলেই বলে আচ্ছা টিক আছে রাইখা দেই এখন আর ফোন দিতে না করে বলে আমি যদি ফোন দেই তাহলে দিয়ো ।

বিশেষ আর্কশনঃ
আমি তাকে কিছু জিনিস দিয়াছিলাম তার মাঝে কিছু পরার কাপড় চোপর তার মাঝে একটা ডাইরিও ছিল। সেই ডাইরি সে লিখেছে সেই ডাইরির প্রথম পাতাই তার হারানো প্রেমের কষ্টের অনুভুতি প্রকাশ করেছে। ডাইরির লেখা অধিকাংশ পাতার তার ওই আগের প্রেমের ব্যথা প্রকাশ করেছে । একটা কথা লিখেছে যা আমাকে অনেক ভাবাচ্ছে সেই কথা হলো (একটা মেয়ে পরিবারের জন্য যে তার কত কিছু ত্যগ করতে হয় তা শুধু সেই মেয়েটাই জানে)। যে কাপর চোপর গুলো দিয়াছিলাম সেই গুলো সে পরে নাই যেই দিয়েছিলাম সেই ভাবেই আলমারিতে রেখে দিয়েছে ।

আগের মত দেখা করতে বল্লেও দেখা করে না যদিও শতবার দেখা করার কথা বললে একবার রাজি হয় এবং দেখা করতে এসে অনেক দূরে বসে আগের মত আর কাছেও আসে না হাত ধরতে দেই নাহ শুধু বলে অনেক সময় আছে বিয়ের পরে ।

কিছু দিন আগে অনেক অসুস্ত ছিলাম কোন খোজ খবর ও নেই নাই একটা ফোন দিয়া জিজ্ঞাস করে নাই ।

যদি জিজ্ঞাস করা হয় কেনো কেনো কথা বলো কথা বলো না তাহলে বলে যে তার বড় বোন নাকি বিয়ের আগে এত কথা বলতে নিষেধ করেছে । ফোন দিতেও নিষেদ করেছে দেখা করতেও নিষেদ করেছে।

কিছু দিন আগে তার মা বার কাছে গেছে যেখানে তার মা বাবা চাকরি করে সেই খানে তার আগের প্রেমিক ও আছে । আগে সে তার দাদুর বাড়ি থাকতো।

বিঃদ্রঃ আমি তার প্রতি অনেক দুরবল আমি একজন গ্রামের ছেলের এত স্টাইল জানি না আমি শ্যমলার মাঝে একটু কালো ফেইস কাটিং ও তেমন ভালো না মুখে দারি আছে তার মত খুশি অনুযায়ি মাথার চুল এর কাটিং দিয়ে চুল কেটেছি তার সব কথা আমি অনেক মুল্য দিয়ে মানি শুনি কিন্তু সে আমার কথা তেমন মুল্য দেই না শুনে না। অনক ভালোবাসি তাকে প্রতিটা মহৎত তার জন্য আমার কষ্ট হয় এই কথা গুলো আমি তাকে অনেক বার বুজিয়ে বলেছি কিছু তার কিছু পরির্তন হচ্ছে না । যত দিন যাচ্ছে ততই অবহেলার পাত্র হচ্ছি

এখন আপনাদের কাছে অনুরুদ কিছু পরামর্শর জন্য।


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

সম্পর্ক টিকে সময় দিন। আগেই মুদ্রার অন্য পিঠ সম্পর্কে ভালো করে না যেনে পুর্ণ প্রমাণ না পেয়ে সিদ্ধান্ত নিবেন না। উঠতি বয়সের সিদ্ধান্ত সব সময় ভুল হয়। ( ব্যাতিক্রম রয়েছে)। তাই সম্পর্ক কে সময় দিন ভাবুন, তার ব্যবহার লক্ষ করুন অপেক্ষা করুন। অপেক্ষার ফল সব সময় ভালো হয়। তিনি আপনার জন্য হলে অবশ্যই হবে আর না হলে হাজার চেষ্টা করেও হবে না। মেয়েদের নানান কারণেই মুড সুইং হয় আর ডায়রীতে লেখা কথা মেয়েরা একটু মাধুরী মিশিয়েই লেখে। তাই আমার মতে আপনার একটু সময় নিয়ে বিষয় গুলো ভাবা উচিত। আপনার বাসার বড় দের সাথে বিষয় গুলো শেয়ার করুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ