আমার ২২ বছর, আমার আকদ হয়েছে প্রায় ১ বছর + এখনো তুলে নেই নি। প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি এ পোস্ট করার জন্য। আমি মায়া App ইন্সটল করে পোস্ট করতে চেয়েছিলাম কিন্তু করতে পারছিনা আর ব্যাপার টা কারো সাথে শেয়ার করতে পারছিনা বলে এইখানে পোস্ট করা। আমার হাসবেন্ড অনেক দিন পর পর আসে, কিন্তু ইন্টমেট হউয়ার সময় আমার খুব ব্যাথা হয়, মানে ওই খান টা কিছুটা ছিলে জায় ১/২ দিন ব্যাথা হওয়ার পর ঠিক হয়ে যায়। বার বার এমন টা কেন হচ্ছে? আর আমার হাসবেন্ড কে আমি খুব ভালোবাসি, দেখাযায় সে ১ মিনিটের মধ্যেই বীর্যপাত করে আর তার ২ মিনিট পর সে আবার ইন্টিমেট হতে চায় আর তখন তার ইচ্ছেমত সময় দিতে হয় ৩০/৪০ মিনিট এরকম টাইম, মানে ইন্টিমেট হওয়ার ধরন এমন, নাকি সব ছেলেরি এমন সেটা জানিনা। কিন্তু আমার এগুলা আর ভালো লাগছে না, মানে আমি কোন ফিলিংস ই পাইনা। সে মাশাল্লাহ যথেস্ট হেলদি, কিন্তু আমার কেন জানিনা এই বিষয়গুলো ভালো লাগছেনা। আমি শেয়ার করতে ও পারছিনা। আর তাকে বললে সে হয়ত মন খারাপ করবে তার উপর আমি সন্তুষ্ট নই। কিভাবে আমি এসব থেকে বের হয়ে হতে পারবো? বুঝিয়ে লিখতে ও পারছিনা, আর আমার এটা কি খুব সিরিয়াস ইস্যু? যে আমাকে ডাক্তার দেখাতে হবে? আমার মাঝে মাঝে মনে হয় সারাদিন সেক্স করি, কি ভাবি আমি এগুলা


শেয়ার করুন বন্ধুর সাথে
Tanjirkabir

Call
যৌন অস্বাচ্ছন্দ
পার্টনার কি এমন কোনও পজ়িশনে সেক্স চান যার সঙ্গে আপনি স্বচ্ছন্দ নন? পেনিট্রেশনের সময় কি আপনার ব্যথা হয়? চেষ্টা করেও অর্গাজ়মে পৌঁছোতে পারেন না? এ সব সমস্যার কারণে কিন্তু যৌনতার প্রতি আগ্রহ কমে যেতে পারে। পার্টনারের সঙ্গে কথা বলুন। কোন কোন বিষয়গুলোয় আপনার অস্বস্তি হয় তাঁকে জানান। তারপরেও সমস্যা না কমলে দু’জনে মিলে স্পেশালিস্টের সাহায্য নিন।

সম্পর্কের সমস্যা
প্রতিটি সম্পর্কেই কখনও না কখনও ওঠাপড়া আসতে পারে, তা কাটিয়ে বেরিয়ে আসতে পারলে মজবুত হয় সম্পর্কের বাঁধনটাই। আপনার আর আপনার পার্টনারের মধ্যে যদি সেই বিশ্বাস আর নির্ভরতা থাকে, তা হলে সমস্যা কাটিয়ে ওঠা বড়ো ব্যাপার নয়। কিন্তু যদি আপনাদের মধ্যে যোগাযোগের অভাব থাকে, মতের অমিল থাকে, আস্থার অভাব থাকে, তা হলে কিন্তু আপনাদের যৌন সম্পর্ক ক্ষতিগ্রস্ত হতে বাধ্য। দ্রুত পারস্পরিক সমস্যা কাটিয়ে উঠুন যাতে আপনাদের সম্পর্কটা অটুট থাকে। দরকারে রিলেশনশিপ কাউন্সেলরের পরামর্শ নিন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
আমার প্রশ্ন টা কেটে দিন। আমি চাইনা এটা আর কেউ দেখুক
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ