আমার আম্মুর বয়স ৪০,আব্বুর বয়স ৪৩,আমার বয়স ১১,আমার আরও দুই ভাই ও দুই বোন আছে,এক ভাই এর বয়স ১৯,আরেক ভাই ২২,আর দুই বোন জমজ তাদের বয়স ১৬ ।আমাদের বাড়িতে ঘর দুইটা,দুই ভাই ও দুই বোন তারা এক ঘরে থাকে,সেখানে দুইটা খাট।দুই ভাই এক খাটে থাকে,দুই বোন এক খাটে থাকে।আমি আম্মু আব্বুর ঘরে থাকি ,এখানে দুইটা খাট,আব্বু আম্মু ভাবে আমি খুব ছোট।এখন আব্বু আম্মু প্রতিদিন সেক্স করে,আমি খুব লজ্জা পাই কি করব,


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

আপনার উচিত বিষয় টা আকার ইঙ্গিত দিয়ে আপনার বাবা কে বুঝানো।  আপনার বাবা কে এটা বলতে পারেন যে বাবা আমি এখনো ছোট নই সব কিছু বুঝতে শিখেছি,, আর আপনে প্রয়োজনে আপনার ভাইদের কাছে গিয়ে ঘুমান।  না হলে সরাসরি আপনার বাবা কে বলেন আপনাদের সাথে ঘুমাতে আমার সমস্যা হয় এবং আমি অনেক বড় হয়েছি,, তখন তারা এমনিতেই বুঝে নেবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

প্রথমত বলি যে সন্তানের বয়স ২/৩+ হলেই বাবা মায়ের থেকে আলাদা খাটে ও প্রাপ্ত বয়সে অন্য ঘরে ঘুমাবে যেহেতু আপনি প্রাপ্ত বয়স্ক(৭-১০+) হয়েছেন সেক্ষেত্রে আপনাকে অন্য ঘড়ে ঘুমানো উচিৎ। কজেই আপনি কোন একটি বাহেনা দিয়ে আপনি অন্য ঘড়ে আপনার ভাইয়াদের সাথে ঘুমানোর জন্য আপনার মাকে বলুন। আপনার বাবা মায়ের ঘরে থাকাটা নিরাপদ নয় যা আপনার ভবিষ্যৎ মানুসিক বিকাশে দারুন যৌনতার খারাপ প্রভাব ফেলতে পারে। কেজেই আপনি যেকোন কিছু বাহেনা বা উপায়ে অন্য ঘরে থাকার চেষ্টা করুন।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ