আমার বয়স 40 । আমি হস্তমৈথুন করিনা। কিন্তু আমার পেনিসের ছিদ্র টা সাভাবিকের চাইতেও অনেক বড়।  বলে রাখা উচিত যে আমার পেনিস ও অনেক বড় ও মোটা।  এখন আমার প্রশ্ন হচ্ছে এই যে আমার পেনিসের ছিদ্র টা অনেক বড় এতে করে সহবাসে অনেক সমস্যা হয় এবং সহবাসের পূর্বে লালা যরতে থাকে।। আরো সহবাস শেষের দিকে বীর্য গুলি পেনিস একত্রে ছেড়ে দেয়। পেনিস পুরো সহবাস চলাকালীন বীর্য ও লালা ছারতে থাকে। এরকম কি স্বাভাবিক?? নাকি কাউকে সমস্যা টা দেখাব ?


শেয়ার করুন বন্ধুর সাথে
Waruf

Call

পেনিসের ছিদ্র বড় হলে পিচ্ছিল পদার্থ ঝরেনা। সঙ্গমের উপযুক্ত পরিপক্ক বয়স হলে সবার পেনিসের ছিদ্র বড় হয়। এটা একেবারেই স্বাভাবিক। এছাড়া মানুষ ভেদে বীর্যের গাড়ত্ব ও পরিমান কম বেশি হয়, যদিও বড় পার্থক্য থাকেনা। প্রাকৃতিক নিয়মে বীর্যপাতের জন্য ক্ষেপননালীকে দৃঢ় ও বড় হতে হয়, আপনার সেটাই হয়েছে। চিন্তার কিছু নাই। 

আবার সহবাসের সময় পিচ্ছিল পদার্থ ঝরতে থাকে এটাও স্বাভাবিক, বরং ভাল বলা যেতে পারে। শুষ্ক হলেই বরং বিপদ তাতে পিতা হবার শক্তিই কমে, মানে গর্ভ সঞ্চারে সমস্যা হয়।


কাজেই যে বর্ননা দিছেন সেটা কোন সমস্যা না।

কোন কিছু বলতে ভুলে গেলে সেটা অন্য বিষয়, সমস্যা হলে সেটা অন্য বিষয়। দ্রুত বীর্যপাত সমস্যা হলে সেটা অন্য বিষয়। ছিদ্রজনিত সমস্যা না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MDGisanur

Call

এটা একটা সমস্যা, করন এতে মেয়েদের সমস্যা হতে পারে । তাছাড়া আপনার কোন সমস্যা হবে না ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ