আমার বয়স বর্তমানে ২৪ বছর এবং আমি অবিবাহিত। আমি যৌবনপ্রাপ্ত হওয়ার পর থেকেই যৌনব্যাধিতে আক্রান্ত। আমার যৌন সমস্যাগুলো হলো- ১. অল্পতেই অধিক যৌন উত্তেজনা, ২. যৌন উত্তেজনায় লিঙ্গ থেকে কামরস নির্গত হওয়া, ৩. ঘনঘন স্বপ্নদোষ (টানা ৩-৪ দিন বা মাসে ৮-১০ বার পর্যন্ত), ৪. অতি দ্রæত বীর্যপাত (১-২ মিনিট), ৫. লিঙ্গের আকার ছোট (৪.৫” ইঞ্চি), ৬. লিঙ্গ ডান দিকে বাকা এবং অন্ডথলি ছোট, ৭. লিঙ্গ উত্তেজিত অবস্থায় বেশী শক্ত না হওয়া ইত্যাদি। বর্তমানে আমার বাসা থেকে লোকজন বিয়ের জন্য চাপ সৃষ্টি করছে, কিন্তু আমি দাম্পত্য জীবন নিয়ে ভীষণ সংশয়ের মধ্যে আছি। আমি আন্তরিক লজ্জাসহ বিভিন্ন কারণে এখন পর্যন্ত এই রোগের কোন চিকিৎসা গ্রহণ করি নাই। আর তাছাড়া আমার এই জটিল সমস্যাগুলো আমার কাছে এতটাই জটিল মনে হয় যে, আমি কোনোদিন মনে হয় সুস্থ-স্বাভাবিক জীবন ফিরে পাবোনা। তারপরেও আল্লাহর রহমতে যদি আমি কোনভাবে সু-চিকিৎসা বা সু-পরামর্শের মাধ্যমে সুস্থ হওয়ার সম্ভাবনা পাই, সেই উদ্দেশ্যে আমি এখন একজন সাহায্যপ্রার্থী হিসেবে করণীয় দিকসমূহ জানতে চাচ্ছি। দয়াকরে কেউ আমাকে সাহায্য করুন। বি:দ্র: যৌবনপ্রাপ্ত হওয়ার বয়সে সামান্য হস্তমৈথুনের বদ-অভ্যাস ছিল, তবে সেটা মাত্রাতিরিক্ত নয়, আর বর্তমানে এগুলো থেকে দূরে আছি এবং ১২ বছর বয়সে আমি মারাত্মকভাবে সড়ক দূর্ঘটনায় আহত এবং আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়, যার ফলে আমার শরীরে রক্তশূণ্যতা দেখা দিয়েছিল এবং সেটাও দীর্ঘদিন যাবৎ বিদ্যমান ছিল। আমি এখনো শারীরিকভাবে অনেক দূর্বলতা অনুভব করি।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি কোন চিন্তা না করে বিবাহ করে ফেলুন।ইনশাহ আল্লাহ কোন সমস্যাই  হবে না।আপনার ঐ সমস্যগুলো কোন যৌন রোগ নয় ওগুলোকে যৌন সমস্যা বলে আর যৌন সমস্যা পুরোপুরি ঠিক করা যায়।

আমি আপনার সমস্যাগুলোর ব্যাপারে কিছু মন্তব্য করছি আশা করি আপনকি উপকৃত হবেন।


১.অল্পতেই অধিক যৌন উত্তেজনা:-এটা কোন সমস্যা না এটি মূলত হরমোনের কারনে হয়ে থাকে।যার টেস্টেস্টোরেন হরমন যত বেশি তার উত্তেজনা ততো বেশি।মনুষ উত্তেজনা বাড়ানোর জন্য লক্ষ লক্ষ টাকার ঔষুধ খাচ্চে আর আল্লাহ তো আপনাকে এটা রহমত হিসেবে দিয়েছে।


২.উত্তেজনায় কামরস নির্গত হওয়া:-উত্তেজনার সময় লিংগ দিয়ে পানি পানি বের হওয়াটাকে কমরস বলে।এটা কম বেশি সবারই হয়। 


৩.ঘন ঘন স্বপ্নদোষ :-একজন সুস্থ পুরুষের মাসে ১/৪ বা ৫-৭ বার স্বপ্নদোদোষ হতে পারে।আপনার ৮-১০ বার হচ্ছে এটা অতটাও সমস্যার কিছু না। রাতে ঘুমানোর আগে প্রসাব করে,ডান পাশ হয়ে,দোয়া পড়ে ঘুমান তাহলে স্বপ্নদোষ হবে না।পারলে ঘুৃমানোর পূর্বমুহূর্তে সূরা আত-তারিক পড়ে ঘুৃমান। 


৪.দ্রুত বীর্যপাত:-হস্তমৈথুনে অনেকের ১-২ মিনিটে বীর্যপাত হয়।তবে মজার বিষয় হলো এমন অনেক মানুষ আছে যারা হস্তমৈথুনে ১-২ মিনিট লাগতো কিন্তু বিয়ের পরে স্ত্রীকে ৩০-৪০ মিনিটট সময় দিতে পারে।কারণ হস্তমৈথুন আর সহবাস সম্পূর্ণ ভিন্ন জিনিস।এটা সম্পূর্ণ মনের ব্যাপার।সহবাস করতে করতে আপনি নিজের মনকে কন্ট্রোল করতে শিখে যাবেন,তখন ইচ্ছা মতো বীর্যপাত ঘটাতে পারবেন। 


৫.লিংগ ছোট:- বাংলাদেশের পুরুষের লিংগের গড় আকার ৩.৪৫-৫.৬০ ইন্চি।অর্থ্যাৎ মোটামুটি ৩-৫ ইন্চির মতো।তবে গবেষকদের মতে স্ত্রীকে তৃপ্তি দেওয়ার জন্য মাত্র ৩ ইন্চি লিংগই যথেষ্ঠ।ভেবে দেখুন আপনার তো সেখানে ৪.৫০ ইন্চি প্রায় ৫ ইন্চির কাছে।আপনার এই আকারটা আপনার স্ত্রীকে তৃপ্তি দেওয়ার জন্য ১০০% যথেষ্ট। 


৬.লিংগ বাঁকা ও অন্ডথলি ছোট:-প্রায় ৯৯% পুরুষের কম বেশি কোন না কোন দিক লিংগ বাঁকা থাকে।তবে বেশির ভাগ বামে।ডান,বাম,উপর,নিচ,মাথা,মাঝে,গোড়াতে বাঁকাতে বিবাহিত জীবনে ১%ও সমস্যা হয় না।আরর অন্ডথলি ছোট বা বড় হওয়াতে কোন সমস্যা নেই।আল্লাহ একেক জনকে একেক আকৃতিতে সৃষ্টি করেছেন।


 ৭.লিংগ শক্ত না হওয়া:- এটা হওয়ার মূল কারণ হলো আপনার দুশ্চিন্তা করা।যৌন বিষয়ে দুশ্চিন্তা করার কারনে আমাদের মস্তিষ্ক থেকে ডোপামিন (সেক্স হরমন) ভালোমতো নির্গত হতে পারে না এজন্য উত্তেজনাও ঠিক করে হয় না এতে লিংগও পুরপুরি শক্ত হয় না।এজন্য যৌন বিষয়ে দুশ্চিন্তা ছেড়ে দিন,নাহলে ভবিষতে ইরেক্টাইল ডিসফাংশন রোগ হয়ে যাবে।আপনি Yutube থেকে "কেজেল ব্যায়াম" সার্চ করে নিয়মিত দিনে ২-৩ বার করতে থাকুন।এটা অনেক উপকার দেবে। 


এছাড়াও-দুধ,ডিম,শাক-সবজি নিয়মিত খাবেন। সাথে প্রতিদিন সকালে কালোজিরা+মধু খাবেন এবং সাথে ২-৩ কোয়া কাঁচা রসুন অথবা রাতে ১ গ্লাস গরম দুধে অশ্বগন্ধ্যা+শিমূল মূল চূর্ণ ২ চামচ মিশিয়ে ২-৩ মাস থেতে থাকুন।এতে বীর্য গাড় হবে তাহলে কামরসবকম বের হবে এবং লিংগে বেশি উত্তেজনা আসবে। 


আপনার উক্ত সমস্যাগুলো কোন সমস্যাই না।এগুলো স্থায়ি না সাময়িক। বাসার সবাই রাজি থাকলে,আপনার পছন্দ হলে যতদ্রুত সম্ভব বিয়ে করে ফেলুন এতে আপনার এখনকার সমস্যাগুলো দ্রুত ঠিক হয়ে যাবে। ইনশাহ আল্লাহ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ