৩০ সেকেন্ড পর মাল আউট হয়ে গেছে ৩ বার। আমার স্ত্রিকে মজা দিতে পারি নি। এখন আমার কথা হলো এই কারনে কি আমার স্ত্রি আমার কাছ থেকে চলে যেতে বাধ্য

 হবে। মেয়েদের কি যৌন্য সুখ দিতে না পারলে চলে যায়?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

বিয়ে শব্দের আরবি প্রতিশব্দ হলো নিকাহ যার আভিধানিক অর্থ , মিলন, যৌনমিলন, সহবাস, বন্ধন ইত্যাদি আভিধানিক অর্থ দেখেই বুঝা যায় বিয়ের সাথে প্রত্যক্ষ ভাবে জরিত সহবাস বা যৌনমিলন। আর ইসলামের দৃষ্টিতে পুরুষত্ব না থাকলে বিবাহ করা জায়েয নেই। আর কেউ যদি বিয়ে করে স্ত্রীকে পূর্ণ সুখ দিতে না পারে তাহলে ফিকাহ এর মাসআলা অনুযায়ী স্ত্রী স্বামী কে সুস্থতার জন্য একবছরের সময় দিবে যদি স্বামী সুস্থ হতে না পারে তাহলে স্ত্রী স্বামীকে ত্যাগ করে দিতে পারবে ইসলামের দৃষ্টিতে স্ত্রীর কোনো পাপ হবে না। 


আর মূল কথা যৌনচাহিদা পুরুষের মধ্যে যেমন বিদ্যমান তেমনেই নারীদের মধ্যেও রয়েছে। তবে স্ত্রী পর্যাপ্ত যৌনসুখ দিতে পারলেই যে সে আপনার সাথে সংসার করবে নয়ত করবে না এটাও বলা যাবে না, আপনার সবদিক যদি ভালো হয় আপনি যদি স্ত্রীকে পূর্ণ ভালোবাসা দিতে পারেন তাহলে হয়ত আপনার এই সমস্যার জন্য সে নাও জেতে পারে এবং আপনার সমস্যার সমাধানে সহায়তা করতে পারে। 


আপনার জন্য পরামর্শ : 

আপনি আপনার স্ত্রীর সাথে আপনার বিষয়টি দুর্বলতাটি নিয়ে খুলাখুলি আলোচনা করুন। তাকে বলুন যে আপনার সমস্যার জন্য সে আপনাকে সাহায্য করতে। 

পর্যাপ্ত পরিমানে পুষ্টকরণ খাবার খান। ডিম, দুধ, মধু, কালোজিরে, কিসমিস, প্রোটিন, আমিষ, ক্যালসিয়াম, ভিটামিন ই, সি, ডি জাতীয় খাবার বেশি করে গ্রহণ করুন।


অতিরিক্ত দুঃচশিন্তা পরিহার করুন। যৌনউত্তেজক সকল প্রকার টেবলেট পরিহার করুন। মনে কোনো ধরনের ভয় পাবেন না। নিয়মিত ব্যায়াম বা কাজে ব্যস্ত থাকতে পারেন তাহলে টেনশন থেকে মুক্তি পাবেন। আর বিশেষ করে একজন হামদর্দ বা যৌনবিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করুন। আশাকরি ইনশাল্লাহ আপনি সুস্থ হয়ে যাবেন আপনার স্ত্রী ও আপনি সুখে শান্তিতে জীবন পরিচালনা করতে পারবেন। তবে তার পাশাপাশি সৃষ্টিকর্তার কাছে আপনার সমস্যার জন্য প্রার্থনা করবেন। আশাকরি কোনো সমস্যা থাকবে না আপনার ইনশাল্লাহ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ