আমার পিসি তে ব্লুটুথইয়ারফোন কানেকশন করতে কি আলাদা ভাবে পিসিতে ব্লুটুথডিভাইস কিনে লাগাতে হবে?ব্লুটুথডিভাইস কিনা ছাড়া কানেকশন দেয়া কি যাবে না?  প্লিজ আমাকে জানাবেন        


শেয়ার করুন বন্ধুর সাথে
MmiMomin

Call

আপনার কম্পিউটার ব্লুটুথ আছে কিনা আবিষ্কার করুন

উইন্ডোজ পিসি: আপনার যদি উইন্ডোজ পিসি থাকে, তাহলে আপনার কম্পিউটারের ভিতরে একটি Bluetooth রেডিও ইনস্টল করা আছে কিনা তা নির্দেশ করার জন্য আমাদের 'ডিভাইস পরিচালক' নামে পরিচিত একটি অ্যাপ্লিকেশন চেক করতে হবে। আপনি নিম্নরূপ এই প্রক্রিয়া মাধ্যমে যেতে পারেন:


ক্লিক করুন উইন্ডোজ স্টার্ট আইকন.
মধ্যে অনুসন্ধান বাক্স, 'ডিভাইস ম্যানেজার' টাইপ করুন।
নির্বাচন করুন 'ডিভাইস ম্যানেজার'যে তালিকা প্রদর্শিত হবে।
প্রদর্শিত উইন্ডোতে, '+ 'আইকন পরবর্তী 'নেটওয়ার্ক অ্যাডাপ্টার.’
যে তালিকায় এমন কিছু সন্ধান করতে থাকে যা তালিকায় রয়েছে 'ব্লুটুথ.’
তালিকাটি যদি তার নামের মধ্যে 'ব্লুটুথ' শব্দটির সাথে একটি ডিভাইস প্রদর্শন করে তবে অভিনন্দন - আপনার মেশিনে একটি Bluetooth অ্যাডাপ্টার রয়েছে এবং পরবর্তী ধাপে যেতে পারে।

যদি আপনার কোন ব্লুটুথ ডিভাইস ইনস্টল না থাকে
আপনার যদি একটি Bluetooth ডিভাইস ইতিমধ্যে ইনস্টল না থাকে তবে খুব বেশি চিন্তা করবেন না। যদিও বেশিরভাগ আধুনিক কম্পিউটারগুলিতে ইতিমধ্যে হার্ডওয়্যার রয়েছে, তবে আপনার প্রিয় প্রযুক্তি খুচরা বিক্রেতা পরিদর্শন করে এবং 'ব্লুটুথ ডংলে' কিনে এটি সহজে যোগ করা সহজ। এটি একটি ছোট অঙ্গের আকারের ডিভাইস যা আপনার কম্পিউটারের উপলব্ধ USB পোর্টগুলির মধ্যে একটিতে প্লাগ করে। ডিভাইসটি আপনার মেশিনে ইনস্টল হয়ে গেলে আপনি এগিয়ে যেতে পারেন।

আপনার নতুন ব্লুটুথ হেডফোন সেট আপ
আপনার ব্লুটুথ হেডফোনগুলি সেটআপ করার প্রক্রিয়াটি বেশ সহজ, তবে আবার আপনার উইন্ডোজ পিসি বা ম্যাক আছে কিনা তা নির্ভর করে। প্রক্রিয়ার এক ধাপে, আপনার হেডফোনগুলিকে 'আবিষ্কার মোড' বলাতে হবে। প্রতিটি হেডফোনগুলির সেটটি আলাদাভাবে সম্পন্ন করে, তাই প্রক্রিয়াটি সম্পর্কে কীভাবে যেতে হবে তা আপনাকে আপনার হেডফোন নির্দেশাবলী উল্লেখ করতে হবে।

ডগা: বেশিরভাগ ক্ষেত্রে, হেডফোন বন্ধ করে 'ডিসকভারি মোড' সক্রিয় করা যেতে পারে, তারপর ধরে রাখা পাওয়ার বাটন যতক্ষণ না নির্দেশকের লাইট দ্রুত ফ্ল্যাশ শুরু হয়। মনে রাখবেন যে কিছু হেডফোনগুলি স্বাভাবিক ক্রিয়াকলাপটি পুনরায় শুরু করার আগে সীমিত সময়ের জন্য এই মোডে থাকতে পারে।

উইন্ডোজ পিসি:

ক্লিক করুন উইন্ডোজ স্টার্ট আইকন.
মধ্যে অনুসন্ধান বাক্স, 'ডিভাইস এবং প্রিন্টার্স টাইপ করুন।'
নির্বাচন করুন 'যন্ত্র ও প্রিন্টার' যে তালিকা প্রদর্শিত হয়।
আপনার হেডফোনগুলি 'আবিষ্কার মোডে' রয়েছে কিনা তা নিশ্চিত করুন (ম্যানুয়াল চেক করুন)।
নির্বাচন করুন 'একটা যন্ত্র সংযোগ কর'ডিভাইস এবং প্রিন্টার্স' উইন্ডোতে।
কম্পিউটারটিকে আপনার ডিভাইসটি খুঁজে পেতে এবং তালিকা থেকে এটি নির্বাচন করার জন্য একটি মুহূর্তের অনুমতি দিন।
কয়েক মুহুর্ত পরে, আপনার উইন্ডোজ পিসি আপনাকে সতর্ক করে দিবে যে জোড়া জোড়া সফল হয়েছে।

সম্ভাব্য ব্লুটুথ সমস্যা ফিক্সিং
আপনার ল্যাপটপের সাথে আপনার হেডফোনগুলি সঠিকভাবে জোড়া না থাকলে আপনি সেটআপ প্রক্রিয়ার শুরু থেকে আবার শুরু করার সুপারিশ করেন। আপনার হেডফোনগুলিকে সম্পূর্ণভাবে বন্ধ করুন এবং অন্তর্ভুক্ত ম্যানুয়ালটি পর্যালোচনা করুন নিশ্চিত করুন যাতে আপনি ডিভাইসটিকে 'আবিষ্কার মোডে' সঠিকভাবে কীভাবে স্থাপন করতে পারেন তা নিশ্চিত করতে পারেন।

আপনি যদি নিশ্চিত হন যে আপনার হেডফোনগুলি সঠিক মোডে রয়েছে এবং আপনার কম্পিউটারটি এখনও এটি সনাক্ত করতে ব্যর্থ হয় তবে আপনার কম্পিউটারটি পুনরায় চালু করার চেষ্টা করুন।যদি সমস্যাটি স্থির থাকে তবে আরও সহায়তার জন্য হেডফোন নির্মাতার সাথে যোগাযোগ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ