কেউ সন্তান ডাস্টবিনে ফেলে দিয়ে দায়মুক্ত হতে চাইছে আর কেউ একটা সন্তানের জন্য সারাটা জীবন হাহাকার করছে এইটাই প্রকৃতির খেলা
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্নের জন্য। না ভাই এটা মুলত প্রকৃতির খেলা নয়। আপনি হয়তো জানেন না বা বুঝেন না যে প্রকৃতি  কি?

যদি জানতেন বা বুঝতেন তাহলে কেউ  বাচ্চা ডাসবিনে ফেলানো বা কেউ বাচ্চার জন্য হাহাকার করার জন্য তা প্রকৃতিকে দোস দিতেন না। 

প্রকৃতির আসল খেলা কি জানেন, সেটা হলো একজন নারী ও পুরুষের মধ্যে যৌন মিলনের ফলে উক্ত নারীটি গর্ভবতী হয়।হ্যা এটাই প্রকৃতির নিয়ম বা খেলা, বিনা যৌন মিলনে একজন নারী কখনোই গর্ভবতী হবে না। যদি বিনা যৌন মিলনেই কোন নারী গর্ভবতী না হয় তাহলে কেউ বাচ্চা ফেলে দিচ্ছে আবার কেউ বাচ্চার জন্য হাহাকার করতেছে এটির জন্য প্রকৃতিকে দোশ দিবেন কেনো?, এটি হতে পারে প্রকৃতিতে বসবাস করা মানুষের খেলা মাত্র।

ভাই আপনি একটা  ফল গাছ রোপন করুন ও পরিচর্যা করুন দেখবেন সেই ফল গাছ আপনাকে ফল দিবে হ্যা এটাই প্রকৃতির রূপ ও খেলা। সেরকম আপনি সুস্থ্য থাকলে একজন সুস্থ্য নারীকে বিবাহ করুন ও যৌন মিলন করুন দেখবেন আপনার স্ত্রীরির সন্তান হবে

অনেকেই বাচ্চা ফেলে দিচ্ছে আবার অনেকেই বাচ্চার জন্য হাহাকার করতেছে আসলে এর মূল কারন কি শুধুই প্রকৃতি?  দেখুন আপনাকে নিম্নে বলছি।

অনেকেই বাচ্চা ফেলে দিচ্ছে এর মুলত অনেক কারন থাকতে পারে সেগুলোর মধ্যে কিছু মুস্ট কারন হলো,

  • স্বামী স্ত্রী প্রটেকশন ব্যতীত মিলন করা ফলে গর্ভের বাচ্চা আশে, এতে বাচ্চা নিতে অনিচ্ছুক হয়ে তা নষ্ট করে।
  • অবৈধভাবে শারীরিক  মেলামেশা।
  • পরকিয়া করা।
  • ধর্ষন।
  • অনেকেই ইচ্ছা করেই বাচ্চা নষ্ট করে আবার কারো অনাকাঙ্ক্ষিত ভাবেই বাচ্চা নষ্ট হয় যা প্রকৃতি কে দোস দেওয়া মোটেও উচিৎ নয়।
অনেকেই আছে প্রথম বার বাচ্চা নষ্ট করেছে কিন্তু পরবর্তীতে তার বাচ্ছা হওয়ার সম্ভাবনা ০%। অনেকেই আছে বিয়ের আগে পরকিয়া করে বাচ্ছা নষ্ট করেছে গোপনে, যার জন্যেও পরবর্তীতে বাচ্চা হওয়ার সম্ভাবনা ০%, এছাড়াও নারী পুরুষের অনেক যৌন বাহিত রোগ বা জঠিল ও কঠিন রোগের কারনেও বাচ্চা হওয়া ০% হয়ে দাড়ায়,আর এই রোগ গুলো কি শুধুই  প্রকৃতির দেওয়া তা কিন্তু নয়, অনেকেই আছেন যাদের নিজের কর্মের কারনে নানান সমস্যার সম্মুখীন হয়ে নিশসন্তান হয়ে থাকেন আবার পুরুষ ও  নারীদের মাঝে প্রকৃতির কিছু ব্যাঘাত এর কারনেও নিশসন্তান হয়ে থাকেন। সুতারাং বাচ্চা ফেলে দেওয়া বা বাচ্চার জন্য হাহাকার করা শুধুই প্রকৃত কে দোস দেওয়া আপনার কাম্য নয়।
আশা করি বুঝতে পারছেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ