LC Mamun

Call

আপনার উচিত বিয়ে সম্পন্ন করা।

যিনি জীবন দিয়েছে, তিনিই জীবিকার ব্যবস্থা করবেন ইনশাআল্লা।       

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি আপনার পরিবারের সিদ্ধান্ত মেনে নিয়ে বিয়ে করে ফেলুন। আল্লাহ তায়ালার একটি ফরজ বিধান হলো বিয়ে। আল্লাহ তায়ালা বিয়েতে রেখেছে বরকত ও কল্যাণ।

বিয়ে করে চেষ্টা এবং পরিশ্রম করুন আল্লাহ তায়ালা আপনার রিজিক, চলাফিরার ব্যাবস্তা করে দিবেন। আর বিয়ে করলে আপনি অনেক গুনাহ থেকেও নিজেকে রক্ষা করতে সক্ষম হবেন। নিজের শারেরীক চাহিদাও বৈধ ভাবে নেক আমল হিসাবে পূর্ণ করতে পারবেন

আল-কোরআনে মহান রাব্বুল আলামীন ইরশাদ করেছেন, ‘পৃথিবীতে বিচরণশীল সকল প্রাণীর রিজিকের দায়িত্ব আল্লাহ তায়ালার ওপর ন্যস্ত। (সূরা হুদ: আয়াত ৬)। 

আল্লাহ্ প্রতিজ্ঞাও করেছেন…
“ বিয়ে করলেই তোমাদের ধনী করে দিবো।”
কেননা, তখন তাকে রিজিক প্রদান করার দায়িত্ব স্বয়ং সৃষ্টিকর্তা নিয়ে নেন।

পড়ুন সেই মহাপবিত্র আয়াতে কারীম
” ﻭﺃﻧﻜﺤﻮﺍ ﺍﻻﻳﺎﻣﻲ ﻣﻨﻜﻢ ﻭ ﺍﻟﺼﺎﻟﺤﻴﻦ ﻣﻦ ﻋﺒﺎﺩﻛﻢ ﻭ ﺇﻣﺎﺋﻜﻢ
ﺇﻥ ﻳﻜﻮﻧﻮﺍ ﻓﻘﺮﺍﺀ ﻳﻐﻨﻬﻢ ﺍﻟﻠﻪ “

তোমাদের মধ্য হতে যারা বিবাহহীন তাদের বিবাহ দিয়ে দাও এবং দাস-দাসীদের মধ্যে যারা সৎ তাদেরকেও। তারা যদি নিঃস্বও হয়ে থাকেন তবে স্বয়ং আল্লাহ্ তাকে ধনী বানিয়ে দেবেন – (সূরা নুর। আয়াতঃ ৩২।)

আশাকরি আপনি আপনার পরিবারের সিন্ধান্ত মেনে নিয়ে বিয়ে করে ফলবেন। আল্লাহর বিধান যত দ্রুত পালন করতে পারবেন ততই কল্যাণ পাবাবে। তাই আল্লাহর প্রতি আস্তা রেখে বিয়েটা করে ফেলুন।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই যদি ফ্যামেলি থেকে বিবাহর কথা বলে থাকে তা হলে আপনি বিবাহ করেন কারন “বাবা/ মা” কখনো সন্তানের খারাপ চাইনা । আর আপনিও কিছু গুনাহ থেকে মুক্ত হলে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ