আমার পরিবার খুব সমস্যাতে আছে আমাদের ভালো একজন তন্ত্রিক কবিরাজ দরকার যদি কেউ সাহায্য করতে পারেন অনেক উপকার হবে


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

তন্ত্র-মন্ত্র আধুনিক এই বিজ্ঞানের যুগে মানুষ বিশ্বাস করে না। তাছাড়াও অধিকাংশ কবিরাজ বাটপার -প্রতারণক।

আর যদিও কেউ কবিরাজি করে মানুষকে আক্রামণ করে এই গুলি কুফরি করে তারপর করে। আর কুফর শব্দের অর্থ আবৃত্ত করা, ঢেকে ফেলা। অর্থাৎ সত্যকে অস্বীকার করা। (ইসলাম ধর্মকে অস্বীকার করা, কুরআনকে, আল্লাহ তায়ালাকে অস্বীকার করা)


আল্লাহ তায়ালা বলেছেন যে ব্যক্তি কুফরি করবে সে চিরকাল জাহান্নামের তলদেশে অবস্থান করবে। কখন সে যন্ত্রণাদায়ক আযাব থেকে মুক্তি পাবে না।


তাই আপনি কবিরাজ দিয়ে সমস্যা সমাধান করার চিন্তা পরিহার করে আল্লাহর প্রতি দৃঢ় বিশ্বাস স্থাপন করুন। প্রতিদিন তার কাছে পাচঁ ওয়াক্ত নামাজেে পরে সমস্যার জন্য প্রার্থনা করুন।


প্রতিদিন সুরা ফাতিহা পড়ে পানি পান করুন। সুরা ফাতিহা পড়ে তারপর আল্লাহর কাছে বিশ্বাস রেখে তারপর আপনার সমস্যার জন্য প্রার্থনা করুন। সুরা ফাতিহার একটি নাম সুরাতুশ শিফা অর্থাৎ রোগ মুক্তির সূরা সুরা ফাতিহার আরেক নাম প্রার্থনার সূরা অর্থাৎ দোয়ার সূরা।


তাছাড়াও আপনার সমস্যার জন্য পরামর্শ নিতে আপনার এলাকার একজন আলেমের পরামর্শ নিন। শারেরীক কোনো সমস্যা আপনার বা আপনার পরিবারের থাকলে ডাক্তারের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
বড় ভাই উপরে বলেছেন  তার পরেও অনেকের দরকার হতে পারে তার জন্য দিলাম  কারন এ ১০০% গেরান্টি দিয়ে কাজ করে দিবে 01783205014 কল করে তার সাথে  যে কোনো বিষয় কথা বলে দেখতে পারেন 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ