শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

বর্তমান বিশ্বে ইন্টারনেটে আয় করার অনেক অপশন আছে, তার জন্য আপনাকে ইউটিউব থেকে বিভিন্ন স্কিল শিখে যেমন গ্রাফিক্স ডিজাইন,ওয়ার্ডপ্রেস ওয়েব ডিজাইন এন্ড ডেপলপমেন্ট এবং এস.ই.ও  এর কাজ শিখে অনলাইন মার্কেটপ্লেসে যেমন fiverr.com, Upwork.com and freelancer.com এ্রর মাধ্যমে কাজ এর আবেদন করে টাকা ইনকাম করতে পারেন। তবে উক্ত কাজ গুলো শিখতে এবং মার্কেটপ্লেসে কাজ করতে আপনাকে মিনিমাম 6 মাস থেকে 1 বৎসর সময় হাতে নিয়ে নামতে হবে এবং প্রচুর সময় দিতে হবে। আশা করি উত্তর পেয়েছেন। ভাল ভাবে বুজার জন্য আমার ইমেইলে যোগাযোগ করতে পারেন[email protected].ধন্যবাদ...আলম

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
sami2006

Call

ইন্টারনেট এ ইনকাম করার মতো অনেক পদ্ধতি রয়েছে। তার মধ্যে সবচেয়ে বেস্ট পদ্ধতি হলো ফ্রীলেন্সিং। এখানে আপনি দক্ষতার ওপর কাজ করে ইনকাম করতে পারবেন। আর যদি আপনি সহজ পদ্ধতি চান তাহলে আপনি ব্লগিং, ইউটিউব ইত্যাদি প্লাটফরম এ কাজ করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এখানে আপনি ক্লিকের এর মাধ্যমে আয় করতে পারবেন। প্রতেক দিন ৬ থেকে ৭,টি অ্যাড পাবেন, মাত্র ২ মিনিট সময় নিবে অ্যাড গুলো দেখতে। প্রতি দিন ১ ডলার করে আয় করতে পারবেন, যা বাংলাদেশি টাকাই গুনলে ৮২ টাকা হবে। মিনিমাম ১০ ডলার হলেই টাকা টাকা তুলতে পারবেন। প্রথমে এখানে ক্লিক করুন http://bit.ly/10Ac67y তারপর Register ক্লিক করুন, তারপর ইউজার নেম, পাস্ওয়ার্ড, আপনার পুরো না, ইমেইল, কানর্টি থেকে বাংলাদেশ সিলেক্ট করে, Yes, I Accept করে দিন। তারপর Create Account ক্লিক করুন। ব্যাস অ্যাকাউন্ড হয়ে গেছে, এখন Login এ ক্লিক করুন, তারপর উক্ত ইউজার নেম, পাস্ওয়ার্ড দিয়ে লগিণ করুন। তারপর Surf Ads তে ক্লিক করে, Click Links ক্লিক করুন, আপনি ৬ থেকে ৭টি এড দেখতে পাবেন, অ্যাড গুলো দেখতে এরকম DM Clix Sense ঐ অ্যাড গুলোতে ক্লিক করুন, প্রতি এডে ক্লিক করতে ১০ সেকেন্ড সময় নিবে, আপনি উপরে ঘরির টাইম দেখতে পাবেন। অ্যাড আপনি অ্যাডে ক্লিক করলে যদি ১০ সেকেন্ড শেষ না হয়, অতএব ৪, ৫ সেকেন্ড থেকে যায়। তাহলে উপরের ডান পাশে দেখুন Report লেখা আছে, সেখানে ক্লিক করুন, তারপর Close New Window ক্লিক করুন, তারপর দেখবেন যে Click9 Click2 যদি আপনাকে বলে Click 9 তাহলে আপনি ৪টি সংখা থেকে 9 ক্লিক করবেন, তাহলে আপনার অ্যাকাউন্ডে ডলার যোগ হবে। এভাবে প্রর্তেকটি লিং এ ক্লিক করুন। ঠিক একই ভাবে প্রতি দিন ২ মিনিট করে কাজ করে টাকা ইনকাম করুন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ