উত্তেজিত অবস্থায় লিঙ্গ ৫ ইঞ্চি হয়ে থাকে কিন্তু শিথিল অবস্থায় লিঙ্গ অনেক কুচকিয়ে থাকে?

আমি প্রাই ৫ বছর ধরে হস্তমৈথুনের করি এখন অনেকটাই কমে গেছে |

উত্তেজিত অবস্থায় লিঙ্গ ৫ ইঞ্চি হয়ে থাকে কিন্তু শিথিক অবস্থায় লিঙ্গ কুচকিয়ে ১ থেকে ১.৫ ইঞ্চি হয়ে থাকে |

 


শেয়ার করুন বন্ধুর সাথে
MasudHossen

Call
এটা কোন সমস্যা নয়। শিথিল অবস্থায় বেশিরভাগ লোকের লিঙ্গ এমনটা হয়ে থাকে। ভাই হস্তমৈথুন করলে লিঙ্গ ছোট হয়ে যায়, শিথিল অবস্থায় খুব ছোট দেখায় কিংবা বক্র হয়ে যায়; মেডিকেল সাইন্সের সাথে এর কোন সম্পর্ক নাই। হস্তমৈথুন করলে লিঙ্গের কোন ক্ষতি হবে এমনটা মেডিকেল সাইন্সে কোন ব্যাখ্যা নেই। মেডিকেল সাইন্স বলে অতিমাত্রায় হস্তমৈথুন করলে শরীরে অন্যান্য ক্ষতি হতে পারে পাশাপাশি লিঙ্গেরও কিছু ক্ষতি হতে পারে। অনেকেই মনে করে সেই ক্ষতিটা হল অকাল বীর্যপাত। অকাল বীর্যপাতের সাথে হস্তমৈথুনের কোন সম্পর্ক নেই। অতিমাত্রায় হস্তমৈথুন করলে আপনার লিঙ্গ উত্তেজিত না ও হতে পারে। আপনার লিঙ্গের রগগুলো ঢিলা হয়ে যেতে পারে। তাই আপনার লিঙ্গ ভালোভাবে উত্তেজিত নাও হতে পারে। উত্তেজিত হলেও সেটা আবার শিথীল হয়ে যেতে পারে। এসকল সমস্যাগুলো হতে পারে।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

এর মুলত কারন হলো হস্তমৈথুন করা।অর্থাৎ আপনি অতিরিক্ত হারে হস্তমৈথুন করেছিলেন যার প্রভাবে রকম সমস্যা হচ্ছে।তাছাড়া আপনার সেক্সুয়াল হরমোন কমে গেছে যার কারনে লিঙ্গ উত্থান জনিত সমস্যা হচ্ছে।

এর থেকে মুক্তি পেতে হস্তমৈথুন বা ইচ্ছাকৃত বীর্যপাত বন্ধ করা লাগবে।এসব করা যাবে না। সেক্স হরমোন বৃদ্ধি জন্য, ডিমের কুসুম, , লাল আঙ্গুর, ঝিনুক বা শুক্তিসমূহ, কুমড়ো বীজ, মটরশুটি, অ্যাসপারাগাস, Chia বীজ, ডুমুর, আনারস, কাঁচা চকলেট, কলা, রসুন, পেঁয়াজ, আদা, ডালিম, পার্সলি, তরমুজ, শাক, বাঁধাকপি, প্রাণী হার্ট, মধু, কিশমিশ, কাচা ছোলা,কাচা বাদাম, এসব খাবার খাবেন।আশা করি সমাধান হবে।

আর হ্যা আপনার লিঙ্গের সাইজ ঠিকাছে। চেস্টা করবেন লিঙ্গ নিজে থেকে উত্তেজিত না করার।এতে হস্তমৈথুন থেকে মুক্তি পাবেন। আর লিঙ্গ উত্তেজিত হলেও সেতায় হাত দিবেন না।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

ভাই আপনার এই সমস্যার জন্য ইন্ডিয়ান Vigo ট্যাবলেট খাইতে পারেন। হয়তো ৩ ডোজ খেলেই আপনার সমস্যা সমাধান হয়ে যাবে ইনশাআল্লাহ। আপনি চাইলে ফোনে ডাক্তারের সাথে কথা বলিয়ে দিতে পারি। 01767118443


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ