Jamiar

Call

আপনি আপনার পেনিসের সামনের বারতি চামরা টেনে পেনিসের পিছনে নিয়ে আসুন। যদি আপনার পেনিসের সামনের চামরা পেনিসের পিছনে না আসে এবং পেনিসের মাথা সম্পূর্ন বের না হয় তাহলে আপনি চিকিৎসকের পরামর্শে সামনের চামরা কেটে নিন বা খৎনা করুন। অন্যথায় এই পেনিস দিয়ে স্ত্রী মিলনে তৃপ্তি পাবেন না বা মিলনে ব্যর্থ হবেন।

মনে রাখবেন কোন অমুসলিম বা হিন্দু বা অন্য জাতীর কোন পুরুষের খৎনা করলে সে কিন্তু মুসলিম হবে না। কেনো না মুসলিম দের বা মুসলিম হওয়ায় খৎনা করা ফরজ বা ওয়াজিব কিছু না।কাজেই যেকোন ধর্মের পুরুষ সে খৎনা করতে পারবে এতে ধর্মীয় দৃষ্টি কোণ থেকে  সমস্যা হবে না।  ।  আসা করি বুঝতে পারছেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

বের হবে না,মানে আপনি চামড়া টানবেন ঠিক ফুটে বের হবে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

২০ বছর হয়ে গেছে আর এখনো তোমার লিঙ্গ ফুটে নাই বিশ্বাস হয় না। তুমি হস্তমৈথুনও করো না এতটা সাধু পুরুষ তুমি? ওরে খাচ্চর এতদিন তাইলে কি লিঙ্গ পরিষ্কারও করস নাই? গোসলের সময় এক বোতল সরিষার তেল নিয়া লিঙ্গের মুখে মাখাবি তারপর আস্তে আস্তে চামড়া গুটানোর চেষ্টা করবি। ব‍্যথা লাগব ঠিকই কিন্তু তোর নিজের ভালোর জন্য এইটা তোর করতেই হবে। একদিনে পুরাটা করতে যাওয়ার দরকার নাই, ধীরে ধীরে করবি। আর নুনুর চামড়া সরানোর পর দেখবি ঐখানে হালকা হলদে বা সাদা চর্বির মত দুর্গন্ধওয়ালা কিছু জমছে ওগুলো ঘষে তুলবি একটু একটু করে। এরকম করে লিঙ্গের চামড়া পুরাপুরি টেনে লিঙ্গের গোড়ায় আনতে হবে। আর প্রতিদিন গোসলের সময় লিঙ্গের চামড়া গুটিয়ে ধুবি আর প্রস্রাব করে লিঙ্গের চামড়া গুটিয়ে টিস‍্যু দিয়ে মুছে ফেলবি। তাহলে আর কখনো ঐ সাদা সাদা ময়লা জমবে না। পরিষ্কার থাকিস নাইলে কখন কোন রোগ হবে বুঝতেও পারবি না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ