আমি কনডম দিয়ে সহবাস করি।কনডম ফাটে ও নাই।ছিড়ে ও নাই।তবু ও ঐই মাসে আমি আজ ১৩দিন পিরিয়ড হচ্ছি না।গত মাসে টাইমলি হয়ে গেছি।এমনিতে আমার পিরিয়ড ডেট এর আগে/পরে হয়।কোন টেস্ট করিনাই।কারণ আমি জানি প্রেগন্যান্ট হওয়ার চান্স নাই।আমি কি নরমেনস খেতে পারবো??নাকি mm kit khabo???


Share with your friends
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আপনি মিলনের সময় কন্ডম নিয়েছেন আর কনডম ছিড়ে বা ফেটে যায় নি । এবং যোণিতে বীর্য যায় নাই সেক্ষেত্রে তো প্রেগন্যান্ট থাকার কোণ মানেই হয় না। 

তাছাড়া আপনি অযথা নরমেন্স খাবেন কেনো ,নরমেন্স পিল তো ইমার্জেন্সি পিলের মত না যে প্রেগ্ন্যান্সি  রোধ করবে।

এছাড়াও আপনি তো প্রেগন্যান্ট না বা প্রেগ্ন্যান্ট হবেন না। সেক্ষেত্রে এই mmkit পিল কেনই বা খাবেন যেখানে কিনা এই পিল গর্ভপাতের কাজে লাগে।বাট এসব পিল কিন্তু মাসিকের জন্য না অন্যন্য কোণ কারনে মাসিক বন্ধ থাকলে এসব পিল খেলে  মাসিক হবে ।তবে হ্যা এসব পিল খেলে মাসিক হয় ঠিকি কিন্তু এসব পিল তো গর্ভপাতের জন্য সেক্ষেত্রে আপনি যেখানে কিনা প্রেগ্ন্যান্ট না সেক্ষেত্রে অযথা এই পিল খেয়ে নিজের ক্ষতি ডেকে আনবেন কেণো । 

কাজেই যেহেতু আপনার প্রেগ্ন্যন্ট হওয়ার কোণ সম্ভাবনা নেই বা থাকবে না সেক্ষেত্রে নিজে থেকে আন্দাজি কোণ পিল বা মেডিসিন নিবেন না। 
তাছাড়া আপনার তো আগে থেকেই মাসিক কয়েকদিন আগে বা পারে হয়।কাজেই অপেক্ষা করুন আগামী কয়েক দিনের মধ্যেই মাসিক হবে ইনশাল্লাহ। 

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

Talk Doctor Online in Bissoy App