http://bissoy.com/user/shompaa আইডিটির ওয়ালে কিছু কিছু পোস্ট রয়েছে যা অশালীন।আবার এক পোস্টে অযথা কিছু কোডিং লিখেছেন।বিস্ময় কি এগুলোর অনুমতি দেয়?
শেয়ার করুন বন্ধুর সাথে
shompaa

Call
আমার ওয়ালে যা লেখা আছে, সব বিস্ময় থেকে কপি করা। আর যদি সেগুলা খারাপ কিংবা অশ্লিল হয়, তাহলে বিস্ময়ে অশ্লিল প্রশ্ন উত্তর আছে। তথা বিস্ময় সেগুলি সাপোর্ট করে। আর যদি সাপোর্ট না করতো, তাহলে, সেই প্রশ্ন বা উত্তর গুলি তারা অনুমোদন দিত না। আর হ্যাঁ আপনার দৃষ্টিতে বিস্মের প্রশ্ন উত্তর অশ্লিল[আমার ওয়াল পোষ্ট=বিস্ময়ের প্রশ্ন উত্তর] তাই আপনার উচিত কারো বিরুদ্ধে অভিযোগ না করে নিজেই এখানে না আসা। প্রশ্নকারির প্রশ্নের ভিত্তিতে উত্তর দিলাম। আর হ্যাঁ আমি তাকে বুঝানোর জন্য । এবং প্রসাশকের কাছে অনুরোধ , কোনো দোষ না করে ও তিনি আমার বিরুদ্ধে অভিযোগ করার কারনে তাকে উপযুক্ত শাস্তি প্রদান করবেন
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

উত্তর পড়ার আগে নীতিমালা পড়ে নিন- 


বিস্ময় অ্যানসারস কোন ফোরাম বা চ্যাটরুম নয় যেখানে ব্যক্তিগত হতাশা বা আক্রোশ অন্যের উপর বর্ষণ করা যাবে কিংবা কোন ছুতো ধরে রাগারাগি করে অভদ্রতা বা বিশৃংখলা সৃষ্টি করা যাবে। এখানকার প্রত্যেক সদস্যেরই ভিন্নরকম বিশ্বাস, চিন্তা, চেতনা, মতবাদ ও পটভূমি রয়েছে। তাই নিজ দায়িত্ববোধে অভদ্রতা ও বিশৃংখলা সৃষ্টির কারণগুলো অবশ্যই পরিহার করতে হবে।  (নীতিমালা -১৪)

উনার চিন্তা চেতনা থেকে উনি নিজের ওয়ালে নিজের ইচ্ছেমতো ভালো কিছু লিখতেই পারেন। আপনি বলছেন উনি অশালীন বা অশ্লীল কিছু লিখেছেন। আসলে আমি যাচাই করে দেখলাম উনি এরকম কিছুই লিখেন নি। উনার লেখাগুলো ছিল শিক্ষামূলক যা আপনি যদি পড়েন আপনার খুবই উপকারে আসবে। 

  সাধারণ মানুষের জন্য গ্রহনযোগ্য নয় এমন কিছু লেখা উচিৎ না। বিশেষ কোন ব্যাক্তি, জাতি বা গোষ্ঠিকে আঘাত করে বা উষ্কানিমূলক কিছু লেখা যাবে না। (নীতিমালা ১৫)

আমাদের নীতিমালা অনুযায়ী উনি কোন ভুল করেন নি।উনি যা লিখেছেন সেগুলো আমাদের জন্য যে গ্রহণযোগ্য নয় এমন কিন্তু মোটেও না। উনি কাউকে কিন্তু আঘাতও করেন নি। 

সর্বোপরি বলব- উনার ওয়ালে কোন আক্রমাত্মক কথা না থাকায় উনি যা করেছেন তা নীতিমালা লঙ্ঘন করে নাই। 

আশাকরি আর কোন অভিযোগ থাকলে প্রমাণ সহ তুলে ধরবেন। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

@কেউ না আমি, আমি দুদিন ধরে আপনার কাজ খেয়াল করছি।আপনার প্রকৃত পরিচয় আমি ঠিকই জানি আর আপনার বিস্ময় বিরোধী কর্মকান্ডের স্পষ্ট প্রমাণ আমার কাছে আছে (যা আপনি ভালো করেই জানেন)। যা আপনার একাউন্ট permanent block করতে যথেষ্ট। আপনাকে শেষ বারের মতো সতর্ক করছি, এ প্রশ্নে যদি আপনার আর একটা কমেন্ট দেখতে পাই, তাহলে আপনার প্রকৃত কর্মকাণ্ড প্রমাণসহ ফাঁস করে দেব। সাবধান থাকবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ