আমাদের সমাজে লক্ষ্য করলেই দেখা যায় যে, বেশির ভাগ ছেলেরাই যৌন বিষয়ে অতীব আগ্রহী। কিন্তু কেন এর কারণ কী এমনকি তারা ইসলামি  জীবন ব্যবস্থা ভুলে হস্তমৈথুন সহ বিভিন্ন ধরনের হারাম কাজে লিপ্ত হচ্ছে। যার ফলে পরবর্তীতে তারা বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছে। এর যথাযথ মতামত সহ উত্তরটি আশা করছি।
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

ভাই হ্য এই সমস্যাই আমি পড়েছি নিয়মিত পর্ণ ফ্লিম চটি পড়ে এবং আমি আমার চাচাচো খালার সাথে সেক্স করেও এখন আমার বয়স ১৫ আমার সাস্থ আর নেই এর থেকে বাচার উপাই কি ভাই প্লিজ বলেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

নিশ্চয়ই নামাজ সকল প্রকার অশ্লীলতা থেকে আল্লাহর বান্দাকে দূরে রাখে। যখন বান্দা পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে, তখন আল্লাহ তাকে নিয়ন্ত্রণ করেন। তখন তার দ্বারা কোনো খারাপ কাজ করা সম্ভব হয় না। কিন্তু যখন সে নামাজ-রোজা ছেড়ে দেয় তথা শয়তানের পদাঙ্ক অনুসরণ করে, তখন শয়তান তাকে নিয়ন্ত্রণ করা শুরু করে দেয় তথা তার দ্বারা খারাপ কাজ করানো শুরু করে দেয়। নিষিদ্ধ বা অবৈধ কাজের প্রতি মানুষের কৌতুহল বেশি থাকে। যখন যুবসমাজ আল্লাহর পথ ছেড়ে শয়তানের পথে চলা শুরু করে দেয়, তখন শয়তান তাদের দ্বারা খারাপ কাজ করায়। পাশ্চাত‍্য সমাজ থেকে আমাদের সমাজে হস্তমৈথুন, ফিঙ্গারিং, পরকীয়া, যিনা, সমকামীতা, বেপর্দা, অবৈধ প্রেম, বাজে মুভি, পর্ণোগ্রাফি, পারিবারিক চটি, জন্ম নিয়ন্ত্রণ ট‍্যাবলেট গ্রহণ, বিয়ের আগে-পরে বাচ্চা নষ্ট করা, বাচ্চাকে ফিটার দুধ খাইয়ে স্বামীকে বুকের দুধ খাওয়ানো, পায়ুমৈথুন, মুখমৈথুন ইত‍্যাদি বাজে জিনিসের অনুপ্রবেশ ঘটেছে, যা যুবসমাজসহ প্রত‍্যেক মানুষের ঈমান-আমল নষ্ট করে দিচ্ছে। ফলে খারাপ কাজ ও খারাপ মানুষের সংখ‍্যা দিন দিন বেড়ে যাচ্ছে। এ অবস্থা থেকে মুক্তি পেতে মানবসমাজকে কুরআন ও হাদীস আঁকড়ে ধরতে হবে। ইসলামিক কাজ (ভালো কাজ তথা সওয়াবের কাজ) করতে হবে এবং অনৈসলামিক কাজ (মন্দ বা খারাপ কাজ তথা গুনাহের কাজ) থেকে দূরে থাকতে হবে। সমাজ ও দেশে কুরআনের আইন ও শাসন প্রতিষ্ঠা করতে হবে, যাতে করে সমাজ ও দেশের মাটি ও মানুষ পবিত্র ও ভালো থাকতে পারে। ধন‍্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এর কারণ হল দেশের আইনশৃঙ্খলার অবনতি,নৈতিক মূল্যবোধের অবক্ষয়,ধর্মীয় রীতিনীতি সম্পর্কে আধুনিক সমাজের বালকদের উদাসীনতা ও অনীহা,আধুনিক প্রযুক্তির অপব্যবহার ,সঙ্গদোষ, কৌতূহল, সুষ্ঠু পরিবেশের অভাব ও জণগণের সচেতনতার অভাব ইত্যাদি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ