আমার পায়খানা করার সময় হালকা কোথ দিলে ধাতু বের হয়। মাঝে মাঝে বের না হয়ে পেনিসের অগ্রভাগে আটকে থাকে। তার ফলে পেনিসের অগ্রভাগে খুব অস্বস্তি এবং প্রদাহ অনুভব হয়।  স্বপ্নদোষ না হওয়া অবধি সেই অস্বস্তি প্রদাহ কাটে না। হোমিওপ্যাথিতে এর কার্যকারী ঔষধ কোনটি??



শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আসলে আপনার এই প্রভাব টি মুলত অতিরিক্ত হস্তমৈথুনের কারনে হচ্ছে।  আপনি হস্তমৈথুন ও পর্নগ্রাফি দেখা বন্ধ করুন ও স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন আসা করি সুস্থ্য হবেন। 

আপনি প্রতিদিন সকালে খালি পেটে কাচা ছোলা ও কাচা বাদাম খাবেন এসব ৩০ দিন খেতে থাকবেন। প্রতিদিন । আসা করি আপনার এই সমস্যা থেকে মুক্তি পাবেন ।

তবে পায়খানা বা প্রস্রবের সময় বেশি কোথ দিবেন না । পানি বেশি করে খাবেন । পুষ্টিকর খাবার ও ভিটামিন সমৃদ্ধ খাবার ও ফলমূলাদি খাবেন। 

আপনার স্বপ্নদোষ হোক সমস্যা নেই । পেনিস উত্তেজিত করবেন না বা উত্তেজিত হলে সেখানে হাত দিবেন না । স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন । আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Arifnature

Call


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ