Jamiar

Call

আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ।ধন্যবাদ প্রশ্ন করার জন্য।এখানে আপনাকে  কি পরামর্শ দিবো বুঝতে পারতেছিনা। 

আপনি বিয়ে করেছেন আপনার স্ত্রীর সাথে মিলনের সময় তার যোনি লুস পেয়েছেন এবং তার যোণি দিয়ে রক্ত আসে নি তার মানে এই না যে সে আগে কারো সাথে মিলন করেছে । কাজেইএসব বাজে চিন্তাভাবনা মনের মধ্যে না এনে স্বাভাবিকভাবে আপ্নারদের সাংসারিক জীবন শুরু করুন। 

যদি ওনি বিয়ের আগে কোন জিনা করে তাহলে তার শাস্তি সে পাবে কিন্তু তার অতীতকে নিয়ে বা তার বিয়ে আগে কি হয়েছে না  হয়েছে এসব সন্ধেহ করে নিজের সংসারে ঝামেলাডেকে না আনাই ভালো। 

মনে একজন মেয়ের চরিত্র বা ব্যবহার বা ভদ্রতা বা ইত্যাদি কিছু তার ভার্জিনিটির উপর নির্ভর করে না অর্থাৎ মেয়েটি ভার্জিন কিনা সেটির উপর নির্ভর করে একজন মেয়ের জীবন গড়ে উঠে না। কাজেই নিজের বিয়ে করা স্ত্রীকে এসব সন্ধেহ না করাই ভালো। আপনি চেষ্টা করুন মিলনের আগে ওনাকে অনেক আদর ভালোবাসা দিতে এবং মিলনের সময় বাড়িয়ে নেওয়ার চেষ্টা করুন আসা করি আপনি ও ওনি দুইজনেই তৃপ্তি পাবেন।   আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের Bissoy Answer এ প্রশ্নে  জানাবেন বা  আমাকে Call (কল) করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে সঠিক পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথে থাকার জন্য।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

সহবাস না করলেও অনেক সময় যোনী পদা মাসিক এর কারনে ছিড়ে যায়,আবার লুস হয়ে যায়,এটা নিয়ে টেনশনের কিছু নাই,  সহবাস করলেই যে লুস হবে এমন টা না... 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হতে পারে আপনার স্ত্রী আগে থেকেই কঠোর কাজ করত , ব্যায়াম , ভারি বস্তু উঠানো কাজ এছাড়া আপনার সাথে মিলনের পূর্বে অত্যাধিক উত্তেজিত এবং প্রচুর কাম রস নিসঃরন যার জন্য আপনি যেমন টাইট আশা করেছিলেন তেমন টা পান নি , আর হ্যা এভাবে সন্দেহ না করে ইসলামিন জীবন ধারন মেনে নিয়ে সংসার এ মনযোগ দিন , অযথা সন্দেহ সম্পুর্ক নস্ট করে দেয় 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ