আচ্ছা ওয়েবসাইট খুলেছেন ভালো কথা। মানুষের উপকার করতেছেন আরো ভালো কথা। প্রশ্নের উত্তর দিচ্ছেন ভালো! যখন নিজেই উত্তর দিচ্ছেন অন্যদের উত্তর দেওয়ার কোনো সুযোগি নেই! তাহলে সদশ্য দের উত্তর দেওয়ার সিস্টেম চালু করছেন কেনো? বন্ধ করে দেন আপনার? যারা এডমিন আপনারোতো আর বিশ্ব পন্ডিত নন? আর পন্ডিত হলে আপনারা সব বিষয়ে জানবেন এখমটা তো নয়? আমি যে বিষয় জানি সে বিষয়ের উত্তর দেওয়ার চেষ্টা করি। একটা থেকে দুইটা প্রশ্নের উত্তর দেই সেটাও পেন্ডিং রাখেন। এটা কোনো কথা হলো? আশা করি উত্তর পাবো।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

http://ans.bissoy.com/faq এই লিঙ্কে ক্লিক করুন। আশা করছি আপনার প্রশ্নের উত্তর পাবেন। তারপরও কোন প্রশ্ন থাকলে জানাবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আসলে নাইমুর ভাই আপনার বোঝার মধ্যে কিছুটা ভুল হয়েছে। আপনি বলছেন যে আপনাদের কোনো উত্তর দিতে দেই না সেটা ভুল। আমরা প্রশাসনের অন্তরভুক্ত যে বা যারা হয়েছি, সবাই নিজেদের যোগ্যতা দিয়ে এতদুর এসেছি। আমরাও একসময় আপনাদের মত ছিলাম। আসলেও আমরা কেহ বিশ্ব পন্ডিত নয়, সামান্যতম জ্ঞান অর্জন করে বিষ্ময়ের পাশে আছি। যতটুকু জানি সেটা আপনাদের কাছে পৌছে দেই, না পারলে সেটা আপনারা কেউ একজন দেন। আর আপনারা অনেক প্রশ্ন করেন, উত্তর দেন সেগুলো আমরা একটা একটা করে দেখে দিতে হয়, এজন্য পেন্ডিংয়ে থাকে। তবে ঘাবড়াবেন না আপনার পয়েন্ট যখন ১০০ এর উপরে যাবে তখন সরাসরি অনুমোদন পাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার প্রশ্ন ও মন্তব্যে পড়ে অবাক হলাম। আপনার ১০০ পয়েন্ট হওয়ার আগে উত্তর অনুমোদনের অপেক্ষায় থাকবে। এখানে আপনার উত্তর যাচাই-বাছাই করেই অনুমোদন দেওয়া হবে। আপনি জয়েন করেছেন দুই মাস আমারও তাই। কিন্তু আপনি আছেন ২৭ পয়েন্টে আমি ১৯০০ এর উপরে। এটা কেন হল? আমি নিয়মিত একটিভ থেকে যথার্থ উত্তর দেই। কিন্তু আপনার কার্যক্রম নিয়মিত না। আপনি উত্তর দিয়েছেন 7oct, 21sep, 20sep, 17aug, 26jul এবং প্রশ্ন করেছেন 20sep, 24aug, 28jul, 27jul, 25jul, 24jul তে। এতেই বুঝা যায় আপনি কত নিয়মিত। আর আপনি বললেন ১০০ পয়েন্ট করতে দিচ্ছে না। এখানে কেউ আপনার শত্রু না। এডমিনরা আপনার উত্তর যাচাই করেই অনুমোদন দেয়। এখনও আমার ঊত্তর মাঝে মাঝে অনুমোদন চায়। এতে রেগে যাওয়ার কোনো কারণ নেই। কিন্তু আপনি রেগে গেছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ