Call

দেখুন ভাই, আপনাকে একটা কথা বলি।কনডম ব্যাবহার করেও যদি দ্রুত বীর্য বের হয়,তাহলে কনডম চেঞ্জ করে কোন লাভ নাই।আপনি ভালো কোন ডাক্তার এর সাথে পরামর্শ করেন।তাতেই আপনার জন্য ভাল হবে। নয়তো পরে আরো বেশি সমস্যা হতে পারে।ধন্যবাদ 

Talk Doctor Online in Bissoy App
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আপনার দ্রুত বীর্যপাত হয় কিন্তুএতে কিন্তু কনডম ব্যবহার করে তা রোধ করতে পারবেন না বা করা যায় না।

অর্থাৎ আপনার দ্রুত বীর্যপাতের সমস্যা আছে এর জন্য আপনাকে চিকিৎসা নিতে হবে ।এর জন্য আপনি একজন অবিজ্ঞ হোমিও ডাক্তারের কাছে যাবেন মেডিসিন নিলেই আসা করি সুস্থ্য হবে। কিন্তু আপনার দ্রুত বীর্য পাতের জন্য শত কনডম পরিবর্তন করলে তা থেকে পরিত্রান পাবেন না যদি এর জন্য চিকিৎসা নেন। কাজেই আপনি এর জন্য আগে চিকিৎসা নিন।এবং প্রতিদিন পুষ্টিকর খাবার খাবেন এবং ভিটামিন সমৃদ্ধ খাবেন খাবেন।নিয়মিত সকালে খালি পেটে কাচা ছোলা ,কাচা বাদাম ও কিসমিস খাবেন এক কাপ পরিমান। এছাড়াও মিলনে তারাহুরা করবেন না , মিলনের সময় পেনিসে বেশিচাপ প্রয়োগ করবেন না । মিলনে একে অপরের সাথে আদর ভালোবাসা করবেন। মিলনের মাঝে কিছু সময় বিরতি নিবেন।মিলন চলাকালিন সময়ে বীর্য আসবে এই মুহুর্তে মিলন কার্যক্রম থামিয়ে নিন। আসা করি এভাবে মিলনে ভালো সময় পাবেন। আসা করি বুঝতে পারছেন। 

Talk Doctor Online in Bissoy App