অপরিচিত মেয়েকে নিজের প্রতি কি ভাবে আকর্ষন বাড়ানো যায়?
শেয়ার করুন বন্ধুর সাথে
TarikAziz

Call

কিছু উপায়--

সবসময় পরিচ্ছন্ন থাকার চেষ্টা করুন,পরিপাটি থাকুন। যেই পোষাকই পড়ুন না কেন তা যেন সুন্দর এবং আপনার সাথে মানান সই হয়।

নিয়মিত জিমে যাওয়ার চেষ্টা করুন। জিমে গিয়ে হার্ডকোর বডিবিলডার হওয়ার দরকার নেই। মোটামোটি স্লিম ফিগার এবং সুন্দর বডিসেপ হলেই মেয়েরা আপনাকে পছন্দ করবে।

সুন্দর হেয়ারকাট এবং নখ ছোটরাখার চেষ্টা করুন। নিয়মিত সেভ করুন।

আপনার শরীর থেকে যেন কোন দুর্গন্ধ না বের হয়, সেদিকে খেয়াল রাখুন। নিয়মিত গোসল করুন। বডিস্প্রে ব্যবহার করার চেষ্টা করুন।

আপনার হাটার স্টাইল আকর্ষণীয় করার চেষ্টা করুন। বিভিন্ন মুভি দেখে হাটার স্টাইল প্র্যাকটিস করতে পারেন।

আপনার দাঁড়ানোর ভঙ্গি যেন আত্মবিশ্বাসী হয় সেদিকে খেয়াল রাখুন। দাঁড়ানোর ভঙ্গি আকর্ষণীয় না হলে মেয়েদের কাছে গ্রহন যোগ্যতা হারানোর সম্ভাবনা আছে।

. সুন্দর হাসি দেওয়ার চেষ্টা করুন। এজন্য নিয়মিত আয়নায় প্র্যাকটিস করতে পারেন। খুব বেশী মুখ হা করে হাসবেন না ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

তার সাথে যেভাবেই হোক একটু কথা বলে নিবেন । তার সাথে ভদ্রতার সাথে কথা বলবেন । সে কি করে কথায় থাকে তা বলবেন । দূর থেকে তাকিয়ে তাকবেন যাতে করে মেয়েটি বুঝতে পারে । এভাবেই আসতে আসতে তার মন জয় করা যাবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
222222

Call

tips: মন বুঝতে শেখাঃ মানুষের মন বুঝতে পারাটা খুব দারুন কার্যকরি একটি পন্থা যা দিয়ে অনেক কাজ করা যায়। এর মধ্যে যার সাথে মিশে কাজ করছি গল্প করছি সে আসলে কি চায়, কেমন তার মন? এসব বুঝতে পারাটা জরুরী, এবং বুঝতে পারলে অনেক সমস্যার সমাধান হয়। রোমান্টিক কথা বলাঃ সব সময় নয় তবে মাঝে মাঝে রোমান্টিক কথা বলতে হয়। এধরনের কথা বলায় সম্পর্ক ইজি হয়। মেয়েদের সাথে মিশে যাওয়া যায়। একান্ত বন্ধু হবার জন্য বেশি করে গুছিয়ে কথা বলতে হয়। বিশ্বাস অর্জনঃ এটা আসলে মেয়েদের বেলায় নয় সবার বেলাতেই এই কাজটি বড় ভুমিকা নেয়। যার সাথেই মিশবেন সে যদি আপনাকে বিশ্বাস না করে তবে সব কিছু বৃথা। মেয়েদের সাথে মিশবেন যখন তখন এই বিষয়ে নো কম্প্রোমাইজ। তাহলে ভাল করবেন। জেন্ডার বিষয়ক কথা এড়িয়ে চলাঃ জেন্ডার যেহেতু দুজনের দুই তাই একে এড়িয়ে চলতে পারেন তো ভাল হয়। তবে যদি কিছু কথা বলতেই হয় মনে রাখবেন যেন তা খারাপ কিছু মিন না করে। তাহলে ঠিকাছে। এছাড়াও আরো অনেক ব্যাপার আছে যা আপনি মেনে চলতে পারেন। নিজে নিজেই ঠিক করতে পারেন যে কোন মেয়ের সাথে বন্ধুত্ব কিংবা মিশতে গেলে কী কী আবশ্যক। এনালাইজ করে দেখতে পারেন।        

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এককথায় আপনার লুক খুব সুন্দর করতে হবে।আর একটু ভদ্র ও নম্র ভাবে চলাফেরা করতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ