ভাই, সফ্টওয়্যার/অ্যাপ্স এগুলো যে সব সময় ভালোর জন্যই তৈরি হয় তা না। কিছু কিছু ওয়েব অ্যাড্রেসে কিছু অসাধু সফ্টওয়্যার ব্যাবসায়ীরা টাকার বিনিময়ে অ্যাপ্স/সফ্টওয়্যার গুলোর নাম দিয়ে ফালতু সব অ্যাপ্স দেয় যেমন- এক্সরে, লাভ ক্যালকুলেটর ইত্যাদি। ঐ এক্সে অ্যাপটি যদি সত্যি সত্যিই কাজ করতো তা হলে বেশির ভাগ মানুষ ঐ অ্যাপ্স দিয়েই এক্সে করে কাজ চালিয়ে নিতো। আবার লাভ ক্যালকুলেটর দিয়ে দুটো নাম দিলে দেখায় ৯৯%বা ৯৭%লাভ। ভাই, এতো % যদি লাভ সবারই হয় তাহলে কেউ আর ব্যার্থ প্রেমিক হতো না। কেউ দেবদাসও হতো না। লাভ ক্যালকুলেটর দিয়ে চেক করে তবেই প্রমের পথে পা বাড়াতো। 

আসলে সফ্টওয়্যার/অ্যাপ্স এ গুলো যে সব সঠিক কাজই করবে তা কিন্তু না। কিছু কিছু সফ্টওয়ার/অ্যাপ্স মজা করা বা মানুষ কে বোকা বানানোর জন্যও তৈরি করা হয়। 

এতে আপনার লাভ হোক আর না হোক আপনি ঐ সফ্টওয়্যার/অ্যাপ্সটি ডাউনলোড করলে ঐ কম্পানির লাভ নিশ্চই হবে।

আর কোনো সফ্টয়্যার/অ্যাপ্স ডাউনলোড করার পূর্বে তার সম্পর্কে জেনে নিন। ব্যবহার বিধি,ডাউনলোডার সংখ্যা, স্টার, কমেন্ট ইত্যাদি দেখে বিবেচনা করতে পারবেন অ্যাপ্স/সফ্টওয়্যার টি কতোটুকু কার্যকর। 

আর ভালো মানের জিনিস সব সময় ভালো হয়। আপনার ফাইল হাইডারের ক্ষেত্রেও তার বিপরীত কিছু নয়। ভালো সফ্টয়্যার/অ্যাপ্স গুলো ব্যবহার করুন অবশ্যই তা কর্যকর হবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ