আমি আমার symphony E60 মোবাইলটি রুট করতে চাই,,পিসি ছাড়া কিন্তু kingroot দিয়ে ট্রাই করেছি, ১০০% হওয়ার আগেই ফেল দেখায়,, কিভাবে সহজে রুট করতে পারি বলবেন প্লিজ
Share with your friends
Call

আপনি Kingu root, frame root দিয়ে চেষ্টা করুন। যদি কাজ না হয় Kingu Root কম্পিউটার ভার্সন দিয়ে চেষ্টা করুন। আর যদি তাউ কাজ না হয় তাহলে কম্পিউটার দিয়ে Odin Root দিয়ে চেষ্টা করুন। আর প্রতিটা রুটের এপসেই রুট করার পদ্ধতি বর্ণনা করা আছে। আর Odin Root এর ফাইলটা শুধু মাত্র আপনার ফোনেরটাই আপনার ফোনে কাজ করবে।

Talk Doctor Online in Bissoy App
Call

যারা এখনো আপনার প্রিয় Android ফোনটি Root (রুট) করতে পারেননি শুধু তারা এই ট্রিকসটি দেখুন আশাকরি এবার রুট হবেই-All Android User →by-Shanto

((((((( আসসালামুয়ালাইকুম )))))))) 

ট্রিকবিডির সকল মেম্বারদের আমার সালাম ও শুভেচ্ছা কামনা রইলো ।

আমার পূর্বের পোষ্টে যারা রুট করতে পারেননি আশাকরি এই ট্রিকসটা দিয়ে আপনার ফোনটি সম্পূর্ণভাবে রুট করতে পারবেন।

রুট সম্পর্কে অনেকেই সাইটে পোষ্ট- করেছে তবে কিছু ফেনে সফল হতে পারছেন আর কিছুটা ব্যার্থই রয়ে গেল,আশাকরি যারা রুট করতে ব্যার্থ তারা আজ সফল হতে পারবেন ইনশাল্লাহ ।

বেশি কিছু বলবনা শুধু নিচথেকে এপটি ডাউললোড করে নিন??

Click here to Download

Root 360 এপটি দিয়ে আপনি মাত্র এক ক্লিক করেই আপনার ফোনটি রুট করতে পারবেন। এটি দিয়ে অনেক আপডেট ভার্সন পর্যন্ত রুট করা সম্ভব।


উপরের চিত্রের হলুদ কালারের Root বাটনে ক্লিক করলে আপনার ফোনটি রুট হওয়া শুরু করবে।

Success না হওয়া পর্যন্ত অপেক্ষা করবেন। এটি কমপ্লিট হতে ২/৩ মিনিট সময় নিতে পারে। সম্পূর্ণ হয়ে গেলে নিচের চিত্রেরমত Success ম্যাসেজ শো করবে।


Success হলে একটি টিক চিহ্ন উঠবে এরপর, আপনার মোবাইলটি Restart করুন।

ব্যাশ আমাদের আনরুটের কাজ শেষ ।।

Talk Doctor Online in Bissoy App