আমার ফেসবুক temporary ব্লক হয়ে গেছে, প্লিজ হেল্প করুন!!!! 

আমার খুব আসুবিধা হচ্ছে,  ফটোশপ মআমার ফেসবুক temporary ব্লক হয়ে গেছে, প্লিজ হেল্প করুন!!!! 

আমার খুব আসুবিধা হচ্ছে,  ফটো,কমেন্ট, মেসেজ ভেরিফিকেশন করতে বলছে! কমেন্ট & মেসেজ ভেরিফিকেশন ঠিক কিরে করছি তাও ভুল বলছে? র একবার verify করলে আর হচ্ছে না। প্লিজ কেউ আমায় হেল্প করুন, আমার আইডি ঠিক করে দিন!!  নইলে আমার আনেক সমস্যা হচ্ছে। প্লিজ হেল্প করুন? , আমি ফটো গুলি দিচ্ছি, প্লিজ দেখে ঠিক করে দিন? 


Share with your friends

আপনার একাউন্টটি নাম্বার দিয়ে খোলা হয়ে থাকলে ফরগটন পাসওয়ার্ডে ক্লিক করলে সার্চ বক্স আসবে।। আপনি আপনার নাম্বার কিংবা ইমেইল টা লিখে সার্চ করুন।।। তারপর আপনার তথ্য সঠিক হলে আইডি দেখাবে।এখন আপনাকে বলবে send code by text এটি ক্লিক করে কনটিনিউ চাপুন।।আপনার নাম্বার আইডি হলে সিমে মেসেজ আসবে আর ইমেইল হলে ইমেইল চেক করেন।।সেখানে ইমেইল লিংক আসবে।।লিংকে করেন।।নাম্বার হলে 6 ডিজিটের কোডটা লিখে কনটিনিউ অথবা কোন কিছু থাকতে পারে তা চাপুন।তারপর একটা শক্তশালী পাসওয়ার্ড দিয়ে পৃরণ করেন।।।নতুন পাসওয়ার্ড দিয়ে,পাসওয়ার্ড বক্সের নিচে যা থাকে তাতে ক্লিক করেন।।।তারপর স্টে লগ ইন নির্বাচন করেন।।।তারপর যে যে গ্রুপ,পেজ,আইডিগুলা সন্দেহজনক,এগুলো আপনি সিকুরিটি বক্সে টিক দিয়ে নির্বাচন করেন।।।এ কাজগুলা করার অধা ঘন্টা পর আবার এফবিতে যান।।।দেখবেন সবটিক টাক আছে কিনা।।যা ঠিক নেই তা সেটিংস এ গিয়ে ঠিক করে নেন।।।এতে আপনার সমস্যার সমাধান হবে আশা করি।।।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার ফেসবুক যদি temporary ব্লক হয়ে থাকে আপনার যে মোবাইল নাম্বার দ্বারা account খুলছেন তা দিয়ে মেসেজ ভেরিফিকেশন করে মোবাইলে আসা নাম্বার টি দেন তারপর নতুনpassword হিসাবে এগুলো ?!"?%## দিন মানে যে গুলো আপনি ব্যবহার করেন নি

Talk Doctor Online in Bissoy App