thanks 

শেয়ার করুন বন্ধুর সাথে
MrRimonkhan

Call

আপনা কে কিছু মডেল দিচ্ছি। আপনার যেটা ভাল লাগে কিনতে পারেন তা ছাড়া ইন্টারনেটে ও দেখতে পারেন।Google এ সাচ দি লে পাবেন।



Acer Aspire E5 511:
১৫.৬ ইঞ্চি ডিসপ্লে সম্বলিত Acer ব্র্যান্ডের এই মডেলটি কম দামে বেশ ভাল মানের একটি ল্যাপটপ হিসেবে বিবেচিত হতে পারে। ইন্টেল পেন্টিয়াম কোয়াড কোর 2.16 GHz প্রসেসর, ৪ জিবি DDR3 র‌্যাম এবং জেনুইন উইন্ডোজ ৮.১- যে কোন কম্পিউটার ব্যবহারকারীর জন্য নিঃসন্দেহে খুবই যুগোপযোগী স্পেসিফিকেশন হিসেবে বিবেচিত হবে। এ ছাড়াও ১৫ ইঞ্চির বেশি 1366 x 768 এইচডি স্ক্রীণ রেজ্যুলেশন সম্বলিত ডিসপ্লে, স্টাইলিশ ম্যাট কাঠামো এবং ডেডিকেটেড নাম্বার প্যাড- এত দামে বাজারে খুব বেশি পাওয়া যাবে না। ব্যাটারী ব্যাক-আপ প্রায়  ৭ ঘন্টা। এছাড়াও 720 পিক্সেল এইচডি ওয়েবক্যাম, বিল্ট-ইন কার্ড-রিডারসহ অন্যান্য সাধারণ সব ফিচারগুলো তো আছেই।

Lenovo G400:
3D গেমার বা গ্রাফিক্স বিষয়ক কাজ যারা করতে চান, তাদের জন্য এ ল্যাপটপটি বেশ ভাল সার্ভিস প্রদান করতে সক্ষম। পেন্টিয়াম কোর আই থ্রি 2.40 GHz প্রসেসর এবং ২ জিবি র‌্যামের পাশাপাশি এতে ব্যবহার হয়েছে AMD Radeon™ HD8750 ২ জিবি গ্রাফিক্স চিপসেট, যা অন্যান্য ল্যাপটপগুলোর তুলনায় হাই-এন্ড গ্রাফিক্স বিষয়ক সাপোর্ট দিতে পারে। পাশাপাশি এতে রয়েছে ১৪ ইঞ্চি 1366 x 768 রেজ্যুলেশন ডিসপ্লে, ডুয়েল স্টেরিও স্পীকার, ইন্টিগ্রেটেড ওয়েবক্যাম এবং মাইক, ওয়াইফাই এবং ব্লু-টুথের মত অন্যান্য সাধারণ সব ফিচারগুলো।

Asus X553MA:
ব্র্যান্ড হিসেবে Asus-এর সুখ্যাতি রয়েছে সারা বিশ্বব্যাপী। এ মডেলটি তাদের কম বাজেটের মডেলগুলোর মধ্যে বেশ জনপ্রিয়। ১৫.৬ ইঞ্চির বিশাল স্ক্রীনের এই ল্যাপটপটিতে ব্যবহার হয়েছে 2.16 GHz ইন্টেল কোয়াড কোর প্রসেসর, ৪ জিবি DDR3 র‌্যাম এবং ৫০০ জিবি হার্ডডিস্ক। উন্নত ও শক্তিশালী প্রসেসর এবং বিশাল স্ক্রীণ সাইজ মূলত এই ল্যাপটপটির সবচেয়ে ভাল দিক হিসেবে বিবেচিত হতে পারে। আসুসের ব্র্যান্ড ভ্যালুও আরেকটি আকর্ষণীয় ব্যাপার। সম্পূর্ণ এইচডি এলইডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে আরও রয়েছে 1.3 মেগাপিক্সেল ওয়েবক্যাম, কার্ড-রিডার, ইউএসবি পোর্ট ছাড়াও অন্যান্য প্রয়োজনীয় সকল ফিচারগুলো। বাটারী ব্যাক-আপ প্রায় ৬ ঘন্টা।

HP 14 R217TU:
৩০ হাজার টাকার চেয়ে কম দামী ল্যাপটপগুলোর মধ্যে এ মডেলটিকেও একটা যোগ্যতর অবস্থানে রাকতে পারেন। পেন্টিয়াম কোয়াড কোর 2.16 GHz প্রসেসর, ২ জিবি DDR3 র‌্যাম এবং ৫০০ জিবি হার্ড ড্রাইভ এটিকে আপনার দৈনন্দিন কাজ চালানোর মত প্রয়োজনীয় শক্তি আর সামর্থ্য সরবরাহ করছে। স্ক্রীনের আকৃতি ১৪.১ ইঞ্চি, যা সাধারণ কাজ চালানোর যথেষ্ট। বাড়তি সুবিধা হিসেবে থাকছে ডুয়েল লেয়ার ডিভিডি রাইটার। এছাড়া অন্যান্য সাধারণ ফিচারগুলো যেমন: এইচডি ওয়েবক্যাম এবং মাইক্রোফোন, ব্লু-টুথ, মাল্টি কার্ড-রিডার, ইথারনেট ল্যান তো রয়েছেই। এলইডি ব্যাক ডিসপ্লে চালিত এ ল্যাপটপটিতে ব্যাটারী ব্যাক-আপ পাওয়া যাবে প্রায় সাড়ে ৫ ঘন্টা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ