দয়া করে বলুন কি SEO করলে গুগোল থেকে প্রচুর ভিজিটর পাব।
শেয়ার করুন বন্ধুর সাথে
image

প্রথম কথা হচ্ছে, আমি আপনার সাইটটি পড়েছি ও কিছুক্ষনের জন্যে রিসার্চ করেছি, কেননা ব্যপারটা উত্তর সম্পর্কিত।

২য় কথা।আপনি সম্ভবত এখনও গুগল সাবমিট করেন নাই।আমার চেক রেজাল্টেও তাই দেখাচ্ছে।

৩য় কথা।(মাইন্ড করবেন না দয়া করে) সাইটে আপনি যেই লেখাগুলো দিয়েছেন তাদের মধ্যকার অধিকাংশ যায়গাতে গ্রামাটিক্যাল ভুল আছে এবং হুবহু কপি লাইন আছে, যেগুলো গুগল ইনডেক্স করলেও শীঘ্রই স্পাম মার্কস দিয়ে দিবে।

৪।অধিকাংশ কন্টেন্ট বাংলাদেশীদের জন্য, এই যেমন মোবাইল অফার ইত্যাদী, আর বাকি যেই তথ্যগুলো আছে যা আপনি ইংলিশে দিয়েছেন, তা অনলাইনে সঠিক গ্রামার ব্যবহার করেই অনেক সাইটে অলরেডি হাই পেজ র‌্যাঙ্কে আছে।বুঝতেই পারছেন এখানে লাইনে দাড়াতে গেলে আপনার লেখা কতখানি মান সম্পন্ন হতে হবে।

আমি আপনাকে নিরুৎসাহি করছি না বা আপনি তা হবেনও না। একটা পরামর্শ দিতে পারি, আপনি ইংরেজীর পরিবর্তে যদি মনের মত করে বাংলায় লেখা গুলি উপস্থাপন করেন, তবে বেশী রেজাল্ট পাবেন।ইংরেজীর অতবড় লম্বা লাইনেও আপনাকে দাড়াতে হবে না।

গ্রীন-রেডের এ্যাড লাগানোর সময় হয়ত আপনার এখনও হয়নি, জানেন কিনা জানিনা, পেজ স্পিড গুগল এসিওর জন্য বিরাট ব্যপার তাই, আগেই কোন ভারী এ্যাড লাগিয়ে পেজ স্লো করে গুগলের কাছে নিজের সাইটের মান নষ্ট করবেন না।

সবশষে, আপনাকে যেই তথ্যটুকু দিলাম, ওডেস্কে আমি এই ওয়েব রিসার্চে ৩০-৫০ ডলার আর্ন করে থাকি। কথাটা এজন্যই বললাম, যদি এই পরামর্শে গুরুত্ব দেন তবে আশা করি ভবিষ্যতে গুগল আর আপনাকে ফাকিঁ দিবে না।ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ