আমি একটা ল্যাপটপ কিনেছি, তাতে মাইক্রসফ্ট ওয়ার্ড এক্সেল পাওয়ারপয়েন্ট কিছু নেই, এগুলো দরকার, এখন কি করবো এগুলো পাইতে হলে।
শেয়ার করুন বন্ধুর সাথে

নতুন ল্যাপটপ কিনলে তাতে মাইক্রোসফট অফিস (ওয়ার্ড এক্সেল পাওয়ারপয়েন্ট) অ্যাপ্লিকেশন থাকে না।

আপনাকে অ্যাপ্লিকেশনটি কিনে বা ডাউনলোড করে সেটাপ করতে হবে ।

ডাউনলোড করুন এখান থেকে।

সেটাপ দেয়ার পদ্ধতি

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

একটা নতুন কম্পিউটারে বা ল্যাপটপে মাইক্রোসফট অফিস প্রোগ্রাম ইনষ্টল থাকতেও পারে আবার নাও থাকতে পারে।এটা বিক্রেতাদের উপড়ই নির্ভর করে তারা কেও এগুলো ব্যবহারকারীর সুবিধার্থে দিয়ে দেয়, আবার কেও দেয় না।

একটা নতুন ল্যাপটপ একটা নতুন খালি বাড়ি কেনার মতো, যেখানে আপনি থাকবেন ঘুমাবেন ইত্যাদী ইত্যাদী। এবারে ঐ নতুন বাড়িতে যেইরুপে খাবার জন্য টেবিল,রান্নার জন্য জিনিসপত্র বা শোবার জন্য খাট পালঙ্ক ইত্যাদী দরকার ঠিক তেমনি একটি ল্যাপটপ বা কম্পিউটারেও আপনার সুযোগ সুবিধা অনুযায়ী কাংখিত কাজ করার জন্য সেই সফটয়্যারটির ব্যবস্থা করার প্রয়োজন হয়।এই ব্যপারটা যদি বুঝেন তাহলেই হলো, কেবল মাইক্রোসফটের অফিস নয় যাবতীয় কম্পিউটার সফটওয়ার, গেমস, ইন্টারনেট ব্রাউজার সকল কিছু আপনার প্রয়োজন মতো ল্যাপটপে সেট করতে পারেন আবার তা দরকার না হলে ফেলেও দিতে পারেন।

ডাইনলোডের জন্য আপনি ইন্টারনেটে সার্চ করলে অজশ্র একটিভ লিংক পেয়ে যাবেন।মেগাবাইট কম থাকলে ২০০৭ এর পরিবর্তে ২০০৩ ডাউনলোড করতে পারেন।এছাড়াও ডাউনলোডের জন্য মামুন দালুকদার ভাইয়ের লিঙ্কগুলো ফলো করতে পারেন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ