আমি আমার প্রেমিকার সাথে ইমো নামক মেসেঞ্জারে চ্যাট করি।আমাদের মধ্যে যোগাযোগ করবার একমাত্র পথ এটি ই।তো সে আমার সাথে দিনের যেকোন একটা সময় একটানা কয়েক ঘন্টা চ্যাট করে।অন্যা বাকি সময় সে অনলাইন এ থাকলে ও,সে মেসেজ দেয় না,মেসেজ দিলেও রিপ্লাই পাই না।তাজে কারন কি জিজ্ঞাস করলে সে বলে অনেক কাজিন/বান্ধবীর সাথে চ্যাট করে একইসাথে,তাই আমাকে মেসেজ দেয় না বা রিপ্লাই দেয় না।আমি বললাম যে ওদের সাথে চ্যাট করতে পারলে আমি কি দোষ করছি?ও বলে আমার সাথে নাকি একটু আলাদা ভাবে চ্যাট করে।আমাএ প্রশ্ন হচ্ছে যে,সে কি আমার সাথে মিথ্যে বলছে? এখানে উল্লেখ্য,সে কিশোরী বয়সের,কিছুটা ভোতা টাইপের।আর আমার সাথে রিলেশন,যোগাযোগ এসব নিয়ে সে পরিবারের ব্যাপারে অনেক ভয় পায়।এখন আপনাদের উত্তরের মাধ্যমে সাহায্য আশা করি

(ধন্যবাদ


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আমার মনে হয় সে আপনার থেকে দুরে থাকার চেষ্টা করতেছে, হয়তো আপনাদের মাঝে অন্য কেউ আসতে চলেছে৷

আপনি আপনার প্রেমিকার কোনো বান্ধবীর সাথে এই বিষয় নিয়ে কথা বলতে পারেন৷

আসা করি তার থেকে আপনি কোনো তথ্য পেতে পারেন৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমাদের আর উত্তর কি দিবো ...আপনি যেটা বলেছেন সেটা আপনার ভালো জানা কথা যে সে মেয়েটি কি ধরনের প্রতারণা করলে কিন্তু সে আপনাকে মাঝে মাঝে হলেও মেসেজ দিতো বা কাজের কথা বুঝাতো ...অথবা প্রতারণা করতে ও পারে এক এক সময়ে এক এক জনের সাথে চেট করে। মুল কথা আমাদের চাইতে আপনার ভালো জানার কথা যেহেতু আপনি তার সাথে কথা বলেন আমরা না। আরো কয়েকদিন ফলো করে দেখেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Rip0N

Call

আপনার রিলেশনটা যদি শুধু অনলাইনেই যোগাযোগের মাঝে সিমাবদ্ধ থাকে । সামনাসামনি সরাসরি ভাবে যদি কোনো সম্পর্ক না থাকে, তাহলে বলবো যে রিলেশনটা বাদ দিন । মেয়েটার আপনার সাথে প্রতারণা করার সম্ভাবনা আছে । আর যদি অনলাইন বাদে সরাসরি ভাবেও আপনার সাথে তার যোগাযোগ থাকে, তাহলে তাকে কয়েকদিন একটু চোখে চোখে রেখে ফলো করুন । সে আপনাকে ভালোবাসে কিনা তা আপনি তখন নিজে থেকেই বুঝতে পারবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ