Rip0N

Call

আপনি যা পোস্ট করেন, তা হয়তো অন্যদের ভালো লাগে নাই । তাই আপনার পোস্টে লাইক কম পড়েছে । আপনি এমন কিছু পোস্ট করতে চেষ্টা করেন, যেগুলো অন্যদের ভালো লাগবে এবং লাইক দিবে । যেমন- ভালো কোনো ছবি, ভালো উক্তি, ছোটগল্প, কুইজ/ধাঁধাঁ, কৌতুক, বিখ্যাত ব্যক্তিদের বাণী ইত্যাদি ।

Talk Doctor Online in Bissoy App

হ্যাঁ ভাই ।গ্রুপে এ ধরণের সমস্যায় আমিও ছিলাম ।এর কারণ হলো আপনি গ্রুপে যে পোষ্ট করবেন তা নোটিফিকেশান আকারে আপনার ফ্রেন্ড সার্কেলে যাবে এবং তাদের নিউজ ফিডে চলে আসবে ।তাই যদি আপনার এক্টিভ ফ্রেন্ড বেশি হয় তবে লাইক কমেন্ট বেশি হবে ।আবার ঐ গ্রুপের এক্টিভ ফ্রেন্ডরাও আপনার পোষ্ট পাবে নোটিফিকেশানে এবং নিউজ ফিডে ।তাই যদি ভালো পোষ্ট করেন তবে গ্রুপ সার্কেলের এক্টিভরা হতে লাইক কমেন্ট পাবেন আর যদি ফ্রেন্ড সংখ্যা বেশি হয় তবে লাইক কমেন্ট বেশি পাবেন ।

Talk Doctor Online in Bissoy App
smmprozsaif

Call

আপনি কি ফেসবুক পেজের লাইক ফলোয়ার বাড়াতে চান? আমাদের গ্রুপ আপনার ফেসবুক পেজের লাইক ফলোয়ার/ ফেসবুক গ্রুপ মেম্বার/ ফেসবুক পোস্ট লাইক বাড়াতে সক্ষম। আপনি ফেসবুকে (smm prozsaif ) লিখে সার্স করুন মাইকের লোগো দেয়া পেজটি তে ইনবক্স ম্যাসেজ দিন। কোন পেজে আগে থেকে লাইক ফলো বেশি থাকলে আসল কাস্টমার দের প্রতি বিষ্বাশ বাড়ে। আশা করি আমাদের থেকে সার্ভিস নিয়ে খুশি হবেন।

Talk Doctor Online in Bissoy App