আমি একটা মেয়ের সংগে প্রেম করতাম। কিন্তু মেয়েতা এক সংগে আরও অনেক ছেলের সাথে প্রেম করে।তাই তার সংগে আমি আর যোগাযোগ রাখিনি ।।আমার মেয়েদের মাঝে সবচেয়ে ভাল বন্ধুর সিমুর সংগে সব শেয়ার করতাম।।।।সিমু তার মামাতো ভাইয়ের সংগে প্রেম করতো আমার সংগে শেয়ার করতো।।।।। কিন্তু আমাদের অনন্য বন্ধুদের চাইতে আমাদের একেওপরের অপর বেশি টান।।।।পারিবারিক চাপে পরে সিমু এবং তার মামতো ভাইয়ের প্রেম গত ৭-৮ মাস হয় তাদের প্রেম ভেংগে গেছে।এ দিকে আমার প্রেমও ভেংগে গেছে ১ মাস হয়।।।আমার বান্ধবি সিমু স্কুলে আসার পর থেকে আমি তাকে লাইক করতাম কিন্তু কখনও বলতে পারিনি।।।এখন যেহেতু আমরা দুজনেই সিংগেল তাই সাহস করে তাকে আমার মনের কথা বলি।।।সে বলে আমরা বন্ধু আছি বন্ধু থাকাই ভাল।।কিন্তু আমি তাকে বলি দুজন সমবয়সি ছেলে মেয়ে বন্ধুত্ব ভালবাসায় জন্ম নেয়।।।সে বলে আমাদের তা বন্ধুত্বই থাক ।।আমাদের স্কুলে কোচিংয়ে আমরা যাই না।।।সে আমাকে বলে তুই কোচিংয়ে যাস্না কেন?? আমি বলি তুই না গেলে আমিও যাবনা সে বলে আমি যাব না।।।।আমি তাকে দুই দিন পরথেকে আসতে বলি সে রাজি হয়।।।।।।। সে কি আমার প্রেমে রাজি হবে????আমার কি করা উচিত?????
শেয়ার করুন বন্ধুর সাথে

যেহেতু আপনারা ভালো বন্ধু ছিলেন। আর দুজনে দুজনের প্রেমের ব্যপারটা জানেন। তাই আপনার কাজ হবে তাকে ভালো ভাবে বুঝানো। তার পছন্দ অপছন্দ গুলো খেয়াল রাখা। তার প্রতি বেশি যত্নবান হওয়া। এভাবে কিছুদিন গেলে হয়ত তার মনের পরিবর্তন হতে পারে। তবে প্রেম করা হারাম। তাই আমার মতে তাকে আর রাজী না করাই ভালো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি তার সাথে বন্ধুত্ব বজায় রাখুন, আস্তে আস্তে তার সাথে সম্পর্ক গভীর থেকে গভীরতর করার চেস্টা করুন। একটা সময় সে আপনার প্রতি দূর্বল হয়ে যাবে (আপবি তা তার আচার ব্যাবহারেই বুঝতে পারবেন)। তখন সুযোগ বুঝে আপনার মনের কথা তাকে জানিয়ে দিয়েন। আশা করা যায় আপনি তার কাছ থেকে সবুজ সংকেত ই পাবেন। (বিঃ দ্রঃ ইসলামে বিবাহ ব্যতিত প্রেম ভালবাসা সম্পূর্ণ রুপে হারাম)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মেয়েরা সবসময় লজ্জাবতি থাকতে পছন্দ করে।আপনার প্রতি ওর অনেকটুকু দূর্বলতা রয়েছে। মেয়েদের মনের কথা একটি এবং বাইরে অন্য কথা। সিমু মুখে না বললেও মনে মনে আপনাকে ভালবাসে।আপনি সামনে ভাল একটা দিন দেখে তাকে আপনার মনের কথা বলে ফেলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
lita

Call

 যেহেতু ছোটবেলার বন্ধু তাহলে আলাদা একটা টান তো আপনার প্রতি অবশ্যই আছে।তছাড়া,  দুজন দুজনের সব বিষয় সেয়ার করেন,সেয়ার করার মাঝে ও অনেক সময় ভালোবাসার জন্ম নেয়।সুতারাং আপনার প্রস্তাবে সে রাজি হতে পারে,ধৌর্য ধরে চেষ্টা চালিয়ে যান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

ভালবাসার চেয়ে বন্ধুত্বের মূল্যের কোনো সীমা নেই। এর কোনো শেষ নেই। যেখানে প্রেম,ভালবাসার চেয়ে বন্ধু ভিশন একটি মহামূল্যবান। "Love is Moment But Friends is For Ever"Friends Never Die l... ভালবাসা মুহুর্তের জন্য যেকোনো সময়েই সমাপ্তি হয়ে যায়,প্রেম ভালবাসার উপর পুরোপুরি কোনো কনফিডেন্স নাই।প্রেম,ভালবাসা যেকোনো সময়েই অবসান হয়ে যায়। যখন একজনকে ভালো লাগলো আর পাগলের মতো তাকে ভালবেসে ফেললাম,আবার যখন অন্য একজনকে ভালো লাগলো তাকেও ভালবাসলাম। আকাশের তো সাতটি রং রয়েছে সাতবার পরিবর্তন হয়। কিন্তু ভালবাসার মধ্যে কতটি যে রং আছে এটার সঠিক উত্তর হয়তো জানা নেই। কিন্তু বন্ধুত্ব কখনও চাইনা,একজনকে ছেড়ে আরেকজন চলে যেতে। পৃথিবীতে যদি জীবনের চলার পথে কোনো উত্তম কিছু পাওয়ার মতো থাকে সেটা হচ্ছে শুধুমাত্র বন্ধুত্ব।যাকে আপদে বিপদে এনি টাইম স্বরন করলেই পাওয়া যাবে। বন্ধুত্ব চিরকালের জন্যই।বন্ধুত্বের কখনও বিনাশ হয়না। বন্ধুত্ব কখনও হারিয়ে যায়না। বন্ধুত্বর মাঝে আপনি যা পাবেন তার এক বিন্দু পরিমাণেও প্রেম ভালবাসায় পাবেননা। ভালবাসায় যদি কিছু পাওয়ার থাকে তা হলো কষ্ট আর কষ্ট।ভালবাসায় আপনি কখনও সুখের আশ্বাস পাবেননা। ভালবাসা হলো একটি পুতুল খেলার নাম, যখন ভালো লাগবে খেললাম আর খেলার শেষে ভেঙ্গে দিলাম।তাহলে এই ভালবাসার মধ্যে কি রয়েছে!!!? যা রয়েছে শুধুমাত্র সমাপ্তি করার মতো ব্যবস্থা । ভালবাসায় নিজেকে রাখতে হয় এক জেল খাঁনায় বন্দি করে,যে খাঁচায় তাকতে হয় সেটাও আবার পরের অধীনে। যেখানে নেই কোনো স্বাধীনতা,নেই কোনো সুখে থাকার আশা।তাকতে হলে অনেক কষ্টের সাথে যুদ্ধ করে,মনের মধ্যে ভিশন কষ্ট পেলেও সেটা বহন করে নিতে হয়। এটাকেই বলে কি ভালবাসা!!!? যদি সত্তিকারের একজন সঙ্গী পেতে চান ভালবাসার কথা মাথা থেকে প্রত্যাখ্যান করে বন্ধুত্বর হাতটি সুপার গ্লুর মতো ধরুণ। বন্ধুত্ব হচ্ছে সুপার গ্লু যা একবার লাগলে আর ছাড়েনা। স্টোরি আর দীর্ঘ করতে চাই না!! ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ