samsung j2 6 মোবাইল এ প্লে স্টোর হতে ইন্সটল এর পর app টি কোন ফোল্ডার এ যাচ্ছে বুঝতে পারছিনা
Share with your friends
Call

আপনার প্লে স্টোর থেকে ইন্সটলকৃত এপসটির জন্য আপনার ফোন মেমুরির Android নামে একটা ফোল্ডারের ভিতরে Data নামে একটা ফোল্ডার খুলবে যখনই আপনার এপসটি ইন্সটল হবে। তবে আপনি এপসটি আলাদাভাবে খুঁজে পাবেন না। ঐখানে শুধু এপসের ডাটাগুলি সংরক্ষিত থাকবে। আর যদি আপনার এপসে Obb ফাইল থাকে তবে আপনি Android → Obb এই ফোল্ডারে obb ফাইলটা থাকবে।

Talk Doctor Online in Bissoy App

এটা sd card এ থাকে না তাই পাননি। এটা সরাসরি install হয়ে ram use করে। আপনি backup software দিয়ে backup করলে backup folderএ পাবেন।

Talk Doctor Online in Bissoy App
Sofikul

Call

প্লে স্টোর থেকে ডাউনলোড দিলে অ্যাপ কোন ফোল্ডার এ জায় না। ফোল্ডার নিয়ে জেতে হলে আপনাকে অ্যাপ বেক আপ নিতে হবে। আপনি Android assistance অ্যাপ এর সাহায্য  নিয়ে সহজে বেক আপ নিতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
Manik Raj

Call

প্লে স্টোর থেকে ডাওনলোড দিলে সেটা জিমেইলে জমা হয়। আর মেমোরিতে নিতে হলে "Android Assistant " সফটওয়্যারটি ডাউনলোড করে, tools এ গিয়ে backup করে নিন তাহলে মেমোরিতে পাবেন। 

Talk Doctor Online in Bissoy App

আপনি অ্যাপস ডাউনলোড করে ইনেষ্ট্রল করবেন শুধু সে অ্যাপস গুলো ডাউনলোড ফোল্ডারে পাবেন যে, ববাকি অন্য কোন অ্যাপস পাবেন না। যদি জরুরী কোন অ্যাপস হয়ে থাকে তবে প্লে ষ্টোর থেকে ব্যাক আপ এন্ড রিষ্টোর নামের অ্যাপসটি ডাউনলোড করে অ্যাপস গুলো ব্যাকআপ করে রাখতে পারেন যা আপনার পরে প্রয়োজন হবে।

Talk Doctor Online in Bissoy App