আমি ২০১৫ তে বিবিএ প্রফেশনাল  ভর্তি হই। আর ক্লাস ও করি, কিন্তু কই মাস হইল ভর্তি বাতিল করছি, আর বাতিল করছে কিনা জানি না, কলেজ এ আবেদন করি বাতিল এর, তারা কিছু টাকা নিয়ে আমার সব কাগছ পত্র দিয়ে দেই, এখন তারা ভর্তি বাতিল করছে কিনা জানি না, আর এইদিকে আমি সরকারি কলেজ এ আবেদন করি এবং ভাল সাবজেক্ট ও পাইছি, এখন আমি অনার্স এ ভর্তি হব, এতে কি কোনো সমস্যা হবে? অনার্স আর প্রফেশনাল এর মাঝে কি মিল আছে? নাকি ২তা সম্পন্ন আলাদা? প্লিজ অনেক টেনশন এ আছি? অনার্স এ ভর্তি হলে কোন সমস্যা হবে নাত??


শেয়ার করুন বন্ধুর সাথে
AbdulHalim

Call

আপনাকে যে কাগজপত্র দিয়েছে সেগুলো ভর্তির সময় আপনি যে সকল কাগজপত্রগুলো জমা দিয়েছেন সেগুলোই তো?বুঝাতে চাচ্ছি যে আপনার জমাকৃত অর্জিনাল কাগজপত্রগুলোই যদি আপনাকে ফেরত দেয় তবে নিশ্চিন্ত মনে অন্যকোথাও ভর্তি হয়ে যেতে পারেন।অটোমেটিক্যালি আপনার ভর্তি বাতিল হয়ে যাবে।

বিঃদ্রঃ আপনি নিশ্চিন্ত হওয়ার জন্য একটা তথ্য দি,  আমি ২০০৮-২০০৯ সেশনে ঢাকা কলেজে পরিসংখ্যানে অনার্সে ভর্তি হয়েছিলাম।৬ মাস নিয়মিত ক্লাস করে কাগজপত্রগুলো দরকার আছে বলে ৫০০ টাকা জমা দিয়ে তুলে নিই।তারপর আর কখনো পরিসংখ্যান ডিপার্টমেন্টেই যাইনি।পরের বছর অন্য কলেজে ভিন্ন বিষয়ে ভর্তি হয়ে অনার্সও শেষ করে ফেলছি।

তাই বলছি আপনি নিশ্চিত থাকতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ