শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার বৈধভাবে বিয়ে করতে পারবেন না।মেয়েটিকে মুসলিম হতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হ্যাঁ আপনি অন্য ধর্মের কোন মেয়ে কে বা কোন মুসলিম মেয়ে যদি কোন ছেলেকে বিয়ে করতে চায় তবে সেই ছেলে অথবা মেয়েটিকে কালেমা পড়ে এক আল্লাহ্‌ ও রাসূলের উপর বিশ্বাস স্থাপন করে মুসলিম হবার পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারে ।

সুতরাং মেয়েটিক তার সেচ্ছায় কালেমা পড়ে মুসলিম হলে তবেই কেবল আপনারা বিয়ে করতে পারবেন ।

ধন্যবাদ ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call


ভাই দেখেন ,

মহান আল্লাহ 

 আপনাকে কি আদেশ এবং পরামর্শ দেন ___

 ﻭَﻻَ ﺗَﻨﻜِﺤُﻮﺍْ ﺍﻟْﻤُﺸْﺮِﻛَﺎﺕِ ﺣَﺘَّﻰ ﻳُﺆْﻣِﻦَّ ﻭَﻷَﻣَﺔٌ ﻣُّﺆْﻣِﻨَﺔٌ ﺧَﻴْﺮٌ ﻣِّﻦ ﻣُّﺸْﺮِﻛَﺔٍ ﻭَﻟَﻮْ ﺃَﻋْﺠَﺒَﺘْﻜُﻢْ ﻭَﻻَ ﺗُﻨﻜِﺤُﻮﺍْ ﺍﻟْﻤُﺸِﺮِﻛِﻴﻦَ ﺣَﺘَّﻰ ﻳُﺆْﻣِﻨُﻮﺍْ ﻭَﻟَﻌَﺒْﺪٌ ﻣُّﺆْﻣِﻦٌ ﺧَﻴْﺮٌ ﻣِّﻦ ﻣُّﺸْﺮِﻙٍ ﻭَﻟَﻮْ ﺃَﻋْﺠَﺒَﻜُﻢْ ﺃُﻭْﻟَـﺌِﻚَ ﻳَﺪْﻋُﻮﻥَ ﺇِﻟَﻰ ﺍﻟﻨَّﺎﺭِ ﻭَﺍﻟﻠّﻪُ ﻳَﺪْﻋُﻮَ ﺇِﻟَﻰ ﺍﻟْﺠَﻨَّﺔِ ﻭَﺍﻟْﻤَﻐْﻔِﺮَﺓِ ﺑِﺈِﺫْﻧِﻪِ ﻭَﻳُﺒَﻴِّﻦُ ﺁﻳَﺎﺗِﻪِ ﻟِﻠﻨَّﺎﺱِ ﻟَﻌَﻠَّﻬُﻢْ ﻳَﺘَﺬَﻛَّﺮُﻭﻥَ


 অর্থ : আর তোমরা মুশরেক নারীদেরকে বিয়ে করোনা, যতক্ষণ না তারা ঈমান গ্রহণ করে। অবশ্য মুসলমান ক্রীতদাসী মুশরেক নারী অপেক্ষা উত্তম, যদিও তাদেরকে তোমাদের কাছে ভালো লাগে। এবং তোমরা (নারীরা) কোন মুশরেকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ো না, যে পর্যন্ত সে ঈমান না আনে। একজন মুসলমান ক্রীতদাসও একজন মুশরেকের তুলনায় অনেক ভাল, যদিও তোমরা তাদের দেখে মোহিত হও। তারা দোযখের দিকে আহ্বান করে, আর আল্লাহ নিজের হুকুমের মাধ্যমে আহ্বান করেন জান্নাত ও ক্ষমার দিকে। আর তিনি মানুষকে নিজের নির্দেশ বাতলে দেন যাতে তারা উপদেশ গ্রহণ করে।

(আল-কুরআন 2:221)

অতএব ,

 আপনি তাকে কখনওই মুসলিম না বানিয়ে বিয়ে করতে পারবেন না ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ