আমি খুব সাধারন একটা ছেলে আমার বয়স ১৮ বছর ইন্টার ১ম বর্সের ছাত্র.. আমি প্রেম ভালোবাসার কিছুই বুঝতাম না হঠাত করে ফোনে একটা মেয়ের সাথে কথা বলতে বলতে ভালোবেসেফেলেছি পূর্বের কোনো অভিজ্ঞতা না তগাকাই তাকে মন দিয়ে ভালোবেসেছি আমাদের রিলেসান প্রাই ৮ মাস..আমি ওকে ভিসোন ভালোবাসি ওর সাথে কখনয় রাগারাগি করতে পারিনা ও আমার উপর রাগ করলে আমার মন টা খারাপ হয়ে যাই স্থীর থাকতে পারিনা যতক্ষন না ওর রাগ ভাঙাচ্ছি আমার সস্তি নাই.. তাছাড়া আমর মন টা খুব নরম আমি সম্পর্ক গড়তে পছন্দ করি ভাঙতে না.. ও আমাকে মন থেকে এখুনো ভালোবাসেনা আমি জানি তাও ওকে ছাড়া এক মুহুর্ত ভাল লাগেনা..ও আমাকে প্রাই কষ্ট দেয় আমি ওর উপর রাগ করি কিন্তু থাকতে পারিনা ও আমার রাগ ভাঙবে কি উলটা আমার উপর রেগে যাই আমি তাছাড়া ও আমার আগে অনেক প্রেম করেছে অনেক ছেলেদের সাথে মেসে ওর অনেক খারাপ রিপর্ট থাকা সর্তেও ওকে আমি ভালোবাসি.. কিন্তু আমি যদি এখুন বলি ব্রেক আপ করা লাগবে ও রাজি হয়ে যাবে কিন্তু ওকে ছাড়ার কথা আমি ভাবতেই পারিনা.. ও আমাকে সুধু কষ্ট দেয় আমাই বোঝেনা.. এক কথাই ওর জন্য আমি সব করতে পারি কিন্তু ও আমার সাথে টাইম পাস করে আমি এখুন কি করবো ওকেতো ছাড়তে পারছিনা...প্লিজ কেও কোনো উপাই বলেন..
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার পক্ষে সম্পর্কটি এখানেই শেষ করা ভালো হবে।যেহেতু সে আপনার কষ্ট বোঝেনা তাহলে ও কেমনে আপনার জীবন সাথী হবে।ও তো আগেও শারিরীক সম্পর্ক করেছে।এসব কারণে বলতে পারি আপনি লেখাপড়ায় মনোযোগ দিন।আর সর্ম্পর্কের ইতি টানুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
sadlovetime

Call

friend এখন তোমার উপায় হচ্ছে তাকে এড়িয়ে চলা।হয়ত প্রথমত খুব কষ্ট হবে কিন্তু কিছু দিন পর সব ঠিক হয়ে যাবে। তাকে ভোলার জন্য তোমাকে সব সময় কোনো কাজের ভিতর থাকতে হবে।অন্যকে কিছু সময় দাও।friends দের সাথে সময় পার করও।যখনই তার কথা মনে পরবে তার খারাপ দিক গুলো মনে করে তুলবে।সব সময় নামাজ আদায় করবে। আল্লাহর দেওয়া পথ অবল্মবন করবে।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভুল মানুষ কে ভালোবেসে জীবনটা শেষ করে দিচ্ছেন কেন । এখন আপনার মনদিয়ে লেখা পড়ার সময় আপনি ঐরকম মেয়ের পিছনে পরে আছেন । একবার ভাবুন তো আপনাকে নিয়ে আপনার বাবা কত স্বপ্ন দেখেন । আর আপনি ঐ রকম একটা মেয়ের জন্য ভাবছেন আপনার জিবন শেষ । আরে ভাই এখনি তো সময় আবার নতুন করে শুরু করুন । নিজেকে প্রতিষ্ঠিত করুন ওর চেয়ে ভালো পিছে পিছে ঘুরবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এখনই ব্রেকআপ করুন এইভাবে কতদিন টিকিয়ে রাখতে পারবেন??? একদিন না একদিন এই রিলেশনের ইতি হবেই । সো যত তাড়াতাড়ি সম্ভব ব্রেকআপ করুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ