আমাদের এলাকায় এখনো ব্রডব্যান্ড, কানেকশন নেই, তাই আমরা , এ চাচ্ছি এলাকায় ব্রডব্যান্ড কানেকশন দিতে ,  এখন আমাদেরকে কি কি করতে হবে,   এবং কোথায় কোথায় যেতে হবে এবং কি কি জিনিস কিনতে হবে এবং কত টাকা খরচ পরবে    ???? Pls pls pls pls আমাদের কে একটু সাহায্যে করুন   


শেয়ার করুন বন্ধুর সাথে

আপনাকে আগে বুঝতে হবে আপনাদের এলাকায় ব্র্যান্ড কালেকশনের চাহিদা কতটুকু। কারন ব্র্যান্ড জিনিস গুলোর দাম অনেক বেশী। তারপর আপনার business করতে হাতে মূলধন উন্নত পর্যায়ের থাকতে হবে। যদি আপনি ভালো বিক্রি করতে পারেন আর যার থেকে জিনিস পত্র আনবেন তার সাথে ভালো সম্পর্ক হয়ে গেলে আপনি অনেক মাল আনতে পারবেন এবং টাকা আসতে আসতে দিতে পারবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বর্ত্তমান সরকার চাচ্ছে দেশকে ডিজিটাল করতে, তার উপর কিন্তু ইন্টারনেট এর ভুমিকা প্রচুর, তাই বর্ত্তমান এ ব্রডব্যান্ড এর ব্যবসা করতে পারেন, এতে প্রচুর আয়ের সম্ভাবনা রয়েছে। 


সরকারি ভাবেও করতে পারেন, কিন্তু বেশ ঝামেলার কাজ, তাই আমি বলবো কোন কোম্পানিকে কন্ট্রাকে কাজ দিয়েদিন, যাতে আপনার ঝামেকা পোহাতে না হয়, তেমন অনেক প্রতিসঠানের মধ্যে MAC IT অন্নতম, 

এরা যেখানে সেখানে লাইন দিতে সাহায্য করে, তাই তাদের সাথে কথা বলে দেখেন, MAC IT- 01977886660, আপনি কাজ না জানলেও কোন সমস্যা নেই, তারা কাজ শিখিয়ে দিবে হাতে কলমে। 


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ