Call

ভালবাসা আসলে মনের আবেগ দিয়ে সৃষ্টি হয় প্রকৃত ভালবাসা কখন ভুলা যায় না আর যদি সেটা ভালবাসার নামে আপনি মজা নেওয়ার খেয়াল তাকে তাহলে সেটাকে ভালবাসা বলে না। যদি সেটা প্রকৃত ভালবাস হয় তাহলে তাকে ছাড়া আপনি আপনার পৃথিবীটাকে অন্ধকার মনে করবেন আর তাকে ছাড়া থাকতে পারবেন না আর এই ভালবাসার জন্যই তাকে জীবন সংগিনী হিসেবে নেওয়াটাই প্রকৃত প্রেম।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দুটুই হতে পারে, কারন সমাজে এই দুই ধরনের লোকই পাওয়া যায়। কেউ ভালোবাসে কাওকে চির জীবন সাথি হিসেবে পাওয়ার জন্য আবার কেউ ভালোবাসে কিছুদিনের আনন্দের জন্য। আসলে লোক ভেদে দুটুই হতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
এখানে আপনি ভালোবাসা বলতে প্রেমের কথা বুঝিয়েছেন । ভালোবাসা,মজা নেওয়া,সাথী খুঁজা  ব্যক্তিবিশেষে আলাদা,মানসিকতা বড় ফাক্টর ।। হয়তো :প্রেম করে মজা লুটে পরে ছেড়ে দেওয়া,ধোকা,,,,,,ইত্যাদি শুনে শুনে ভাবছেন প্রেম করা খারাপ,জীবন নষ্ট ছাড়া আর কিছুই নয় ।
কিন্তু সত্যিকারের প্রেম আজও আছে কেউ কেউ পারে ।তারা   ধৈয্যধরে নিজের  উপযুক্ত (পরিবার সহজেই মেনে নেবে এরুপ) ভালো মেয়ে খুঁজে খাঁটি প্রেম করে যেখানে নোংরামু নেয় । সারাজীবনের সখ-দুঃখের সাথী হিসাবে বেছে নেয় । দু জন ভালো মনের হলে ,মনের বড় মিল থাকলে  সুখেই জীবন কাটে ।।।। কিন্তু আবেগে পড়ে,সঠিক সিদ্ধান্ত না নিয়ে অনুপযুক্ত,খারাপ চরিত্রের সাথী নিলেই তখন ধোকা,মজা লুটে বাদ,,,ইত্যাদি ঘটে থাকে ।। তাই বলছি প্রেম করলে ভেবে,বুঝে ,সঠিক সাথী খুঁজুন ,চালিয়ে যান সময় বুঝে ভালো করে তাকেই বিয়ে করুন । মজা লুটে ধোকা দিবেন না ।। বাকি সিদ্ধান্ত আপনার  কোন দলে যাবেন  ।।।।।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ