আমি একটা মেয়েকে ওনেক ভালবাসি। সেও আমাকে অনেক ভালবাসে বাসে। কিন্তু প্রেমিক হিসাবে না বন্ধু হিসাবে।আমরা একদিন কথা না বলে থাকতে পারি না। আজ দু দিন হল ওর সাথে রাগ করে কথা বলি নি তাই ওর ভাল করে খাওয়া, ঘুম এমনি কি কাল কে সারাদিন কান্না করেছে,, সব সময় মন মরা হয়ে থাকে।। আমাকে অনেক sms, call দিয়েছে কিন্তু ধরি নি। সে টার জিবনের সব কিছু আমাকে বলেছে।। ও দু টা প্রেম করেছে।। প্রথম তা তে অনেক কস্ট পেয়েছে। প্রাই ১ বছর প্রেম করার পর তার মা এটা জানতে পারে, ওর মা ওকে অনেক বুজায় কিন্তু বুজে নি।এমনি কি ওকে মারধরও করেছিল।সে পরে বুজতে পারে সে আবেগের বসে প্রেম করেছিল তারপর সে তার মার কাছে মাফ চাই আর বলে ও অর মায়ের র কথা সুনবে, জার সাথে বিয়ে দিবে তাকেই বিয়ে করবে। কিন্তু ১ বছর পর আর একটা love করে।। কারন সেই ছেলেটা তার জন্ন পাগল ছিল।। ছেলেতার তার প্রতি ভালবাসা দেখে ওক হা বলে। কিন্তু কিছু শরতে প্রেম করে। জেমন চাকরি করে তার মায়ের অনুমতি নিয়ে বিয়ে করতে হবে।কিন্তু ৮ মাস পর বলে তারা দুজনে register করে বিয়ে করবে। এজন্ন এ ভালবাসা তায় ভাংগে দেয়।আমি একবার ওকে বলেছিলাম ও কারও সাথে ভালবাসা করবে কিনা। কিন্তু মনের মত হলে করবে।। এসব ঘটনা কিন্ত ওই আমাকে বলেছে। আর হা ও আমাকে best friend ভাবে। আমার প্রস্ন হছে ওকি আমাকে lover হিসাবে ভালবাসিতে পারে না। কিভাবে ওর এই বুন্ধুতের ভালবাসা প্রেমের ভালবাসায় পরিনত করব।প্লিজ সকলের উতর চাই?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার বক্তব্য অনুযায়ী সে আপনাকে ভালোবসে । আপনি যে ভালোবাসার কথা বলছেন সে ভালোবাসাই বাসে । যদিও সে বলছে বন্ধু হিসেবে, আসলে এটাই ভালোবাসা । আর আপনার মাঝে তার প্রতি যে টান সৃস্টি হয়েছে এটাও ভালোবাসা । সুতরাং যদিও বলছেন এখানে বন্ধুত্তের সম্পর্ক আসলে আপনাদের মাঝে চলছে ভালোবাসার সম্পর্ক ।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

আপনার প্রশ্নের নিয়মানুযায়ী যা বুঝলাম,অলরেডি মেয়েটা আপনার প্রেমের খাঁচায় বন্দি হয়েই গেছে।আপনার রাগটা এখন ভেঙ্গে ফেলুন।আপনি মেয়েটার সাথে যেমন ভাবে চলছেন টিক তেমনি ভাবেই চালিয়ে যান,সামনে আপনার জন্য ওয়েট করছে খুশির সংবাদ। আপনার বলতে হবে না,মেয়েটাই আপনাকে প্রপোজ করবে,আর আপনি শুধু হ্যা বলবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jewel Rana

Call

আমার মনে হয় মেয়েটি আপনাকে মনে মনে ভালোবাসে। আপনি মেয়েটিকে অফার দিয়ে দেখতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ