আমার একটা fb page আছে।।।এই পেজে ৪০০০+ লাইক post করলে ১০-২৫ জন আর বেসি পোস্ট দেখেনা।। ফলে ৩-৪ টা র বেসি লাইক পরে না।। কি করলে সবাই পোস্ট গুলা দেখবে অ্যান্ড বেসি লাইক পরবে??? প্লয হেল্প?
Share with your friends
Call

আপনার বেশি ভিউ এর জন্য নিম্নের জিনিসগুলো অনুসরণ করতে পারেন- ১.প্রথমে আপনাকে বেশি বেশি পোস্ট করতে হবে। প্রতিদিনে ৫-১০ টা কম করে হলেও। ২.আপনার পোস্টগুলো অবশ্যই মান সম্মত হতে হবে। ৩. কপি পোস্ট নয় বরং নিজে সুন্দর করে এবং সহজ ভাষায় লিখবেন। ৪.পোস্ট করার সময় পেইজের নাম অনুসারে পোস্ট করবেন। অপ্রাসঙ্গিক পোস্ট করা যাবে না। ৫.পোস্টের সঙ্গে পারলে ছবিও ব্যবহার করতে পারেন। তার ফলে সবার চোখে পরবে। ৬.যথাসম্ভব বড় পোস্ট করবেন। ৭.আপনি আপনার পেইজের ভালো পোস্টগুলো বিভিন্ন জায়গায় শেয়ার করতে পারেন। ৮. আর অবশ্যই এমন পোস্ট করবেন যার মাধ্যমে মানুষকে আকর্ষণ করবে।

Talk Doctor Online in Bissoy App
smmprozsaif

Call

আপনি কি ফেসবুক পেজের লাইক ফলোয়ার বাড়াতে চান? আমাদের গ্রুপ আপনার ফেসবুক পেজের লাইক ফলোয়ার/ ফেসবুক গ্রুপ মেম্বার/ ফেসবুক পোস্ট লাইক বাড়াতে সক্ষম। আপনি ফেসবুকে (smm prozsaif ) লিখে সার্স করুন মাইকের লোগো দেয়া পেজটি তে ইনবক্স ম্যাসেজ দিন। কোন পেজে আগে থেকে লাইক ফলো বেশি থাকলে আসল কাস্টমার দের প্রতি বিষ্বাশ বাড়ে। আশা করি আমাদের থেকে সার্ভিস নিয়ে খুশি হবেন।

Talk Doctor Online in Bissoy App