Junait

Call

তাকে ভুলে থাকার জন্য আপনি তার কাছ থেকে সবর্দা দুরে দুরে থাকার চেষ্টা করবেন। তার কথা কখনও কল্পনা করবেন না। তার স্মৃতি মুছে দিন। মানুষের মধ্য থাকুন এতে তার কথা মনে না পড়াতে সাহায্য করবে। আপনি বিস্ময়ের সাথে থাকতে পারেন এতে করে আপনি তাকে ভুলে থাকতে পারবেন পাশাপাশি জ্ঞান অর্জন করতে পারবেন। এভাবেই আপনি মেয়েটির থেকে দুরে থাকতে পারবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jewel Rana

Call

যে আপনাকে পছন্দ করেনা তাকে ভুলে যাওয়াই উচিত। আপনি খুব সহজেই তাঁকে ভুলে থাকতে পারবেন। এজন্য আপনাকে সর্বদা কোন না কোন কাজে ব্যস্ত থাকতে হবে। কখনো একা একা থাকবেন না। সব সময় মানুষের মাঝে থাকার চেষ্টা করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

চোঁখ যে মনের কথা বলে মেয়েটির চোঁখের দিকে কখনো চেয়ে থাকবেন না। তাহলেই আসতে আসতে ভুলে যেতে পারবেন। *ধন্যবাদ*

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

৮/০৫/২০১৬ 

১. ঘুমান :

ঘুমের বিকল্প আর কিছুই হতে পারে না। একজন সুখী মানুষই পর্যাপ্ত পরিমাণে ঘুমোতে পারেন। আপনি যখন প্রেমিক/প্রেমিকা ছাড়া ঝামেলামুক্ত জীবন যাপন করবেন তখনই আপনি ভালোভাবে ঘুমোতে পারবেন। আর ঘুমই আপনাকে এনে দিতে পারে অনাবিল সুখ যেটি একজন প্রেমিক/প্রেমিকা কখনোই এনে দিতে পারবে না।

২. খাবার খান :

অনেক সুখী মানুষই আছেন যারা খেতে অনেক বেশি ভালোবাসেন। এছাড়া খাওয়া দাওয়া করলে মনও অনেক বেশি ভালো থাকে। এ কারণে আপনি যখন যা ইচ্ছা খেতে পারবেন তখন আপনার একেবারেই মনে হবে না যে আপনার জীবনে একজন প্রেমিক/প্রেমিকা থাকা খুব জরুরি।

৩. বাহিরে কাজ করুন :

আপনি যখন জীবনের প্রয়োজনেই বাহিরে বাহিরে কাজ করবেন তখন আপনি অনেক বেশি ব্যস্ত থাকবেন। এর ফলে আপনার মনে এই চিন্তা কখনোই বাসা বাঁধার সুযোগই পাবে না যে আপনার একটা প্রেমিক/প্রেমিকা থাকা দরকার। এতে করে জীবন যুদ্ধে আপনি আরও অনেক বেশি এগিয়ে যাবেন এবং জীবনে একজন সফল মানুষ হতে পারবেন।

৪. ব্যক্তিগত স্বাস্থ্যবিধি মেনে চলুন :

একজন প্রেমিক/প্রেমিকা কখনোই আপনার স্বাস্থ্যের জন্য ভালো নয়। কেননা একটা সম্পর্কে অনেক ধরনের ঝামেলা হতে পারে যার কারণে আপনার স্বাস্থ্য ভেঙ্গে যেতে পারে। এ কারণে নিজের স্বাস্থবিধি মেনে চলুন দেখবেন মনেই হবে না যে আপনার জীবনে প্রেমিক/প্রেমিকা থাকা জরুরি।

৫. উচ্চস্বরে গান গেয়ে উঠুন :

বিভিন্ন বৈজ্ঞানিক গবেষণাতে দেখা গেছে যে আপনি যদি গলা ছেড়ে উচ্চস্বরে গান গেয়ে থাকেন তাহলে আপনি মানসিকভাবে অনেক প্রশান্তি পাবেন। আপনি অনেক প্রফুল্ল থাকবেন। এ কারণে যতটা সম্ভব উচ্চস্বরে গান গেয়ে উঠুন দেখবেন আপনার কখনোই একা লাগবে না।  আরো পড়ুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ