আমি একটি মেয়ের সাথে ফোনে কথা বলতাম। তাকে ভালও লেগেছিলো। হঠাৎ করে সে বলছে আমার সাথে আর কথা বলতে পারবে না। তখন থেকেই আমাদের কথা বলা কমে আসতে থাকে। আমি মাঝে মধ্যে তাকে মেসেজ দিতাম,হঠাৎ করে আজকে তাকে ফোন দিলাম,সে ফোনটা রিসিভ করলো এবং বিভিন্ন কথা বলার পর সে বলছে,আমি নাকি তাকে মেসেজ দিয়ে বকা দিয়েছি কিন্তু আমারতো কিছু মনে নেই। তাকে request করলাম কিন্তু সে বললো না। এখন আমি কি করে জানবো আমি তাকে কি বকা দিয়েছিলাম? কি করলে জানতে পারবো সে কি বুঝাতে চাচ্ছে? জানালে খুশি হতাম।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মূল কথা হচ্ছে মেয়েটি আপনাকে আর পছন্দ করছেনা মেয়েটি আপনাকে বোকা বানাচ্ছে এবং ভুলতে চাচ্ছে আপনার সাথে সম্পর্ক বাদ দিতে বলছে। তাই এরুকম মেয়ে থেকে দূরে থাকুন। আপনি আসলে হয়তো বকা দেননী আর সত্যিকার যদি ভালোবাসা হতো যত বকা দেন না কেন আপনাকে এ কথা কখনোই বলতো না। মেয়েটি আপনাকে পছন্দ করেনা এখন আর।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সে আপনার থেকে দূরে থাকতে চায় বা আপনাকে হয়তো ভালোবাসেনা অন্যথায় আপনার কাছে আসার জন্য বা আপনাকে ভালোবাসার জন্য অজুহাত খুছে নিয়েছে বা পরিক্ষা করছে! তবে আরো কয়েক বার চেষ্টা করে দেখুন,এতো তাড়াতাড়ি হাল ছাড়া ঠিক হবে না! আর তার পিছনে বেশি হালও ধরিয়েন না! তাকে বলবেন আমার জানা মতে তোমাকে আমি খারাপ এসএমএস দেয়ার ছেলে না!যদিও তুমি বলছে তোমাকে আমি মিথ্যুকও বলছিনা!কারণ তোমাকে বিশ্বাস করি এবং ভালোবাসি! যদি ভুল ক্রমে হয়ে থাকে বা কেউ তোমার আমার মধ্যে শত্রুতা করার জন্য করে থাকে এটার জন্য আমি ক্ষামা চাই,আমাকে ক্ষমা করো! i am extremly sorroy.যদি এতে কোনো কাজ না হয়,তাহলে হাল ছেড়ে দেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই আপনার কি কোন খারাপ বন্ধু আছে ! হয়তো বা সে এমন কাজটি করতে পারে আপনার ফোনটি নিয়ে আপনার ভালবাসার মানুষটিকে খারাপ খারাপ SMS করছে ! আর বন্ধুত্বের মধ্য কিন্তূ এই দুষ্টামিটা হয় ! এ জন্য হয়তো বা আপনার মনের মানুষটি আপনার উপর অভিমান করে আছে! তাই বিষয়টি আগে ভেবে চিন্তে দেখতে হবে কে আপনার ভালবাসার মানুষটিকে খারাপ SMS করলো !

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ