আচ্ছা পড়ালেখা পাশা পাশা কি কোন চাকরী করা যায় না??? যেখানে নিয়মিত ক্লাস করার পাশাপাশি জব করা যেতে পারে??? একটা চাকরীরর খুব দরকার,কোথাও কি পাব না.??
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি আউটসোসিং এর কাজ শিখেন। সেটা চাকরির মতোই পড়ালেখা পাশাপাশি অনলাইনে কাজ করে টাকা আয় করতে পারেন। আপনি এসইও & ওয়েব ডিজাইন কাজ শিখেন। তাহলে অনলাইনে কাজ করতে পারবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই, আপনি নিজের পড়ালেখার পাশাপাশি প্রাইভেট টিউশনি করতে পারেন। এতে আপনার টিউশনির পাশাপাশি পড়ালেখা গুলোর চর্চাও হবে। পড়া লেখার পাশা পাশি এটা করাই উত্তম হবে। তা ছাড়া অন্য কোনো উপায় আপনার জন্য পেলাম না। 

আর শিক্ষামন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ১০জুলাই ২০১৬ থেকে একটি ব্যবস্থা গ্রহন করা হয়েছে তা হলো- সরকারি ছুটি ব্যতীত   যদি কোনো ছাত্র ১০দিনের বেশি ক্লাস মিস দেয় তা হলে নাকি সেই ছাত্রের বিরুদ্ধ কঠর ব্যবস্থা নেওয়া হবে। 

তাই সব দিক বিবেচনা করে প্রাইভেট টিউশনিই উত্তম হবে। সকালে আপনি শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার পূর্বে এক ব্যাচ আর শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসে এক ব্যাচ, আর রাতের বাকি সময়টা নিজের পড়া লেখা গুলো কভারের জন্য এভাবে একটা নিয়ম মেন্টেইন করে কাজটি করতে পারবেন। এতে করে আর কিছু না হোক অনতোত পক্ষে আপনার হাত খরচ, নিজের শিক্ষা প্রতিষ্ঠানের পরিক্ষার ফি সহ টুকিটাকি কাজ গুলোর সমাধান হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ