২৭ রমযানে মাইর করিয়া আমার হাতের হাড্ডী ভাংগিয়া গেছে আমি এখন মেডিকেলে ভর্তি আছি। আজ সকালে আমার মা ফোন দিয়া কেদে কেদে বলেন স্বপ্নে দেখেছেন আমাকে বাঘে মুখে লইয়াছে। এবং ৩রাত আগে আমিও স্বপ্নে দেখি আমার শরিরে অনেক বড় বড় জুক বাইয়া উটিতেছে। এই ২টা স্বপ্নের ফলা ফল কি। সঠিক উত্তর চাই।
শেয়ার করুন বন্ধুর সাথে

আমি উত্তর দিতে পারবো ১০০%। আপনার মার টা উত্তর হবে,,,, আপনার আশে পাশে শত্রুর কারনে অনেক বড় ধরনের বিপদ আসতে পারে, তাই সতর্ক থাকুন,,,।।।।।।।।আর আপনার টা উত্তর হবে আপনার অনেক বড় বড় রোগের দেখা দিতে পারে, তাই নিজের শরীল পরিক্ষা করে নিন।।।। আমি অনেক সপ্নের বেখ্খা দেই,,,,, ১০০% সত্য না হলেও ৯০% সত্য হবেই।।।।। ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার স্বপ্ন হুবহু মিলবে না তবে স্বপ্নটা যে খারাপ তাতে সন্দেহ নেই ,যা আপনি নিজেও অনুধাবন করতে পারছেন। তাই অনেক অনুসনন্ধান শেষে আপনার জন্য নিচে ছহি হাদিস ২টি পেশ করা হল। যা থেকে আপনি নিজেই আপনার  এবং মায়ের দেখা স্বপ্নের সমাধান পাবেন। ইনশাআল্লাহ 

হাদিস:(১)

 আমরুন-নাকিদ, ইসহাক ইবনুূু ইবরাহীম ও ইবনুূু আবূ উমার (রহঃ) আবূ সালামা (রাঃ) থেকে বর্ণিত। তিনি বলেনঃ আমি এমন স্বপ্ন দেখতাম যাতে ভয় পেয়ে জ্বরাক্রান্ত হযে পড়তাম, তবে আমাকে কম্বল চাপাতে হতোনা। অবশেষে আমি আবূ কাতাদা (রাঃ)-এর সাথে সাক্ষাত করলাম এবং ঐ বিষয়টি তার কাছে উল্লেখ করলাম। তিনি বললেন, আমি রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম -কে বলতে শুনেছি ভালো স্বপ্ন আল্লাহর পক্ষ থেকে আর দুঃস্বপ্ন শয়তানের পক্ষ থেকে। সূতরাং তোমাদের কেউ যখন এমন স্বপ্ন দেখে যা সে অপছন্দ করে, তখন সে যেন তার বামদিকে তিনবার থু থু নিক্ষেপ করে এবং এর অনিষ্ট হাত আল্লাহর আশ্রয় প্রার্থনা করে (অর্থাৎ আউযুবিল্লাহ পড়ে), তা হলে তা তার ক্ষতি করবে না।

(২) আবদুল্লাহ ইবনুূু মাসলামা ইবনুূু কানাব (রহঃ) আবূ কাতাদা (রাঃ) থেকে বর্ণিত। তিনি বলেনঃ আমি রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে বলতে শুনেছি যে, (সু স্বপ্ন) আল্লাহর পক্ষ থেকে আর। (দুঃস্বপ্ন) ও বাজে স্বপ্ন শয়তানের পক্ষ থেকে। সুতরাং তোমাদের কেঊ যখন এমন কোন বিষয় রুপে দেখে যা সে অপছন্দ-করে, তখন সে যেন তার বামদিকে তিনবার থু থু নিক্ষেপ করে এবং (আউযুবিল্লাহ বা সূরা আল-ফালাক ও সূরা আন-নাস পড়ে) স্বপ্নের অনিষ্ট থেকে আল্লাহর আশ্রয় প্রার্থনা করে। কেননা (এভাবে করলে) তা তার কোন ক্ষতি করতে পারবে না। রাবী বলেনঃ আমি এমন স্বপ্নও দেখতাম যা আমার জন্য পাহাড়ের চাইতেও কঠিন (ও ভয়াবহ), কিন্তু এখন অবস্থা এই যে, এ হাদীস যখন আমি শুনে ফেলেছি, এখন আর সে সবের পরোয়া করি না। 




ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যেহেতু আপনি রোজার মাসে মারামারি করেছেন সেহেতু আপনি অনেক বড় ভুল করেছেন। আপনি বেশী বেশী আল্লাহর কাছে তওবা করেন। কারন আল্লাহর প্রিয় বান্দাদের কিছু ভুল আল্লাহ মাফ করার জন্য বারবার সে ভুল গুলো তাকে মনে করিয়ে দেয় যাতে সে তার ভুল গুলো বুঝতে পেরে আল্লাহর কাছে ক্ষমা চান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ