আমি এখন ১০ম শ্রেনিতে পড়াশুনা করছি,,, আমি জিএসসিতে জিপিএ ৫ পেয়েছি,,,আমি ২০১৭ তে এসএসসি দিব। আমি ওয়াপকা, ব্লগ, ওয়ার্ডপ্রেস ইত্যাদি সম্পর্কে মোটামোটি ধারনা রাখি। আমার ওয়েবসাইট আছে এবং এড নেটওরাক ইউস করছি। মাসে ২০ টাকা এর মত হয় আর এমবি কিন্তে ২০০ + খরচ হয় মাসে। এই অনলাইনের জগতে ডুইকা আমার পড়াশুনা শেষ,,এখন অনলাইনে অনেক চেষ্টা কইরাউ ২০ টাকার বেশি কামাইতে পারি নাই.... এখন আমার কি করনীয়? অনলাইন জগত থেকে বেড় হয়ে যাব নাকি? নাকি এই অনলাইন জগতে থেকে পড়াশুনার ১২ টা বাজাইবো? যেহেতু আমি ভালো ছাত্র, আমি এখনো মোবাইল ছেরে দিলে আমার রোল ১ ছিল।, এখন ৬। আবার ১ হবে।।।। আরেকটা কথা অনেকেই ইন্টারনেট থেকে ৫০,০০০ টাকা আছে, আমার ফেসবুক ফ্রেণ্ড লিস্টে এইরকম অনেকেই আছে,,,,,, তারা যদি সত্যি এত টাকা কামায় তাইলে প্রমান চাইলে প্রমান দেই না কেন? তাইলে কি তারা মিথ্যা বলে? কেউ এরিয়ে যেয়েন না, সবার মতামত আশা করছি।।
শেয়ার করুন বন্ধুর সাথে

পড়াশুনার বিকল্প নেই। তাই পড়াশুনায় মন দিন। এসএসসি তে ভাল রেজাল্ট করে পলিটেকনিকে কম্পিউটার টেকনোলজিতে ভতি হন। ভাল কিছু করতে পারবেন। যেহেতু কম্পিউটারে আপনার আগ্রহ আছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই পড়াশুনা আগে।।অনলাইন থেকে টাকা তেমন পাওয়া যায় না যতটা বাইরে শুননছেন। আপনি এ জায়গা থেকে এসে পড়ুন মনোযোগ দিয়ে পড়ুন ভাই। নয়ত কিন্তু আপনার যে ভবিষ্যতে কত ক্ষতি হবে তা কল্পনার বাইরে ভাই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি লেখাপড়া আগে করেন তারপর অনলাইনে যগতে আইসেন । আপনার অনেক বন্ধু আছে যারা অনলাইনে ইনকাম করে । তারা ঠিক বলছে কারন । অনলাইনে ইনকাম করা যায় তবে কাজ জানা থাকতে হবে । যেমন ওয়েব ডিজাইন এসইয়ো ডাটা ইন্টি ইত্যাদি ইনকাম করা http://upwork.com এই সাইট থেকে http://blancer.com এই সাইট থেকে । আপনি লেখাপড়াটা করেন । তারপর অনলাইনে কাজ করেন । তাহলে মাসে 20 টাকা না তার চেয়ে বেশি টকা হয়তে ইনকাম করতে পারবেন ।কাজ শিখে তারপর এখানে কাজ করেন তাহলে সফল হতে পারবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ