আমি এখন ১০ম শ্রেনিতে পড়াশুনা করছি,,, আমি জিএসসিতে জিপিএ ৫ পেয়েছি,,,আমি ২০১৭ তে এসএসসি দিব। আমি ওয়াপকা, ব্লগ, ওয়ার্ডপ্রেস ইত্যাদি সম্পর্কে মোটামোটি ধারনা রাখি। আমার ওয়েবসাইট আছে এবং এড নেটওরাক ইউস করছি। মাসে ২০ টাকা এর মত হয় আর এমবি কিন্তে ২০০ + খরচ হয় মাসে। এই অনলাইনের জগতে ডুইকা আমার পড়াশুনা শেষ,,এখন অনলাইনে অনেক চেষ্টা কইরাউ ২০ টাকার বেশি কামাইতে পারি নাই.... এখন আমার কি করনীয়? অনলাইন জগত থেকে বেড় হয়ে যাব নাকি? সবার মতামত আশা করছি। আমি অনেকের মুখে শুনেছি অনলাইন থেকে অনেকেই ৫০০০০---১০০০০০ টাকা ইনকাম করে।।। কিন্তু কেউ প্রমান দেয় নাই যে, তার এত টাকা ইনকাম হয়।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আবাতত বন্ধ রাখুন পরিক্ষার দিয়ার পর । অনলাইনে ইনকাম এর জন্য আসুন । যদি অনলাইনে লেগে থাকেন । পড়া লেখার ক্ষতি হবে । তাই পড়ালেখা মন দিন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অনলাই‌নে টাকা উপার্জন কর‌তে হ‌লে আপনা‌কে স‌ঠিক উপা‌য়ে ভালভা‌বে কোন প্র‌তিষ্ঠান বা কা‌রো কাছ থে‌কে শিখ‌তে হ‌বে। কিন্তু আপ‌নে যে‌হেতু ১০ম শ্রেণী‌তে প‌ড়েন আ‌গে আপনা‌কে ভালভা‌বে পড়াশুনা ক‌রতে হ‌বে। আর আপ‌নে যে‌হেতু জা‌নেন না কিভা‌বে অনলাই‌নে টাকা কামা‌তে হয় তাই অযথা এর পেছ‌নে সময় নষ্ট ক‌রে লাভ নেই। আপনার যে‌হেতু অনলাই‌নে টাকা কামা‌তে ইচ্ছা আপ‌নে Ssc পর কোন একটা ভাল প্র‌তিষ্ঠান থে‌কে আউট‌সো‌সিং শি‌খতে পা‌রেন, এ‌তে আপ‌নে অনলাইনে কিছু অর্থ উপার্জন কর‌তে পার‌বেন। আ‌রেকটা কথা অনলাই‌নে টাকা অর্জন করা সহজ না য‌দি সহ‌জে এত টাকা কামা‌নো যেত তাহ‌লে অ‌নে‌কেই হয়ত কষ্ট ক‌রে লেখাপড়া ক‌রে ২০ হাজার টাকার চাক‌রির পেছ‌নে না ছু‌টে অনলাই‌নে ১ লক্ষ টাকা উপার্জন করত, কিন্তু হ্যা কিছু মানুষ হয়ত তা পা‌রে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ